Entertainment News

পাঁচ মিনিটে সিক্স প্যাক অ্যাবস তৈরির ‘টিপস’ দিলেন জাহ্নবী!

কখনও প্ল্যাঙ্ক, তো কখনও লেগ-প্রেস বা ক্রাঞ্চ পুশ-আপস। কসরত করতে করতেই হেসে গড়িয়ে পড়ছেন বলি ডিভা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০১৭ ১৩:৫৭
Share:

জাহ্নবী কপূর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

এখনও রূপোলি পর্দায় পা রাখেননি। সবে শুটিং শুরু করেছেন। বলিউডের নতুন ডিভা জাহ্নবী কপূর। হ্যাঁ, ঠিকই ধরেছেন। শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবী।

Advertisement

অভিনয় দক্ষতা কেমন? তা জানার জন্য এখনও অপেক্ষা করতে হবে বেশ কিছুদিন। তবে রূপের জাদুতে এখনই সোশ্যাল মিডিয়ার নতুন সেনসেশন জাহ্নবী।

সম্প্রতি ইনস্টাগ্রামে জাহ্নবীর ফ্যানক্লাব শেয়ার করেছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, নিজের ফিগার তৈরি এবং রক্ষণাবেক্ষণের জন্য কতটা পরিশ্রম করছেন নতুন নায়িকা। ১৯ বছরের জাহ্নবীকে অক্লান্ত পরিশ্রম করাচ্ছেন তাঁর জিম ট্রেনার। সেখানে মস্করা করে জাহ্নবী বলছেন, পাঁচ মিনিটেই নাকি ট্রেনারের মতো ‘সিক্স প্যাক অ্যাবস’ তৈরি করা যেতে পারে।

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

আরও পড়ুন, পরিবারের সঙ্গে মস্কো বেড়াতে গিয়ে ‘জানু’-কে মিস করছেন শ্রীদেবী!

আরও পড়ুন, মুক্তি পেল ‘হিচকি’র ট্রেলার, নতুন রানিকে দেখুন

কখনও প্ল্যাঙ্ক, তো কখনও লেগ-প্রেস বা ক্রাঞ্চ পুশ-আপস। কসরত করতে করতেই হেসে গড়িয়ে পড়ছেন বলি ডিভা। পাঁচ মিনিটে অ্যাবস তৈরির এমন প্রতিশ্রুতি যে একেবারেই ভুয়ো, তার প্রমাণ মিলেছে জাহ্নবীর হাসিতেই!

@jhanvikapoor Let’s work it out #sixpack #workout . . . . . . . . #planks #exercise #abs #jhanvikapoor #jhanvi #janhvi #janhvikapoor #hardbody #workingout #vcrunch #hangingcrunches #workoutvideo #hardwork #gym #personaltranier #sweat #situps . . . . .

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন