Rashmika Mandanna

দক্ষিণী ছবিতে এখনও অভিষেক হয়নি জাহ্নবীর, তার আগেই টেক্কা দিচ্ছেন রশ্মিকাকে

শীঘ্রই দক্ষিণী ছবিতে অভিষেক হবে জাহ্নবী কপূরের, কিন্তু তার আগেই সেখানকার পয়লা নম্বর অভিনেত্রীকে টেক্কা দিচ্ছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১০:১১
Share:

দক্ষিণী ছবিতে অভিষেক হওয়ার আগেই টেক্কা দিচ্ছেন রশ্মিকাকে। ছবি: সংগৃহীত

একে একে বলি তারকরা ঝুঁকছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির দিকে। ক্যাটরিনা পর এ বার জাহ্নবী কপূর কাজ করতে চান দক্ষিণী ছবিতে। কেরিয়ার নিয়ে ভীষণ রকম সিরিয়াস তিনি, উচ্চাকাঙ্ক্ষীও বটে শ্রীদেবীর বড় মেয়ে। জাহ্নবীর মন জুড়ে দক্ষিণী ছবির নায়ক জুনিয়র এনটিআর। নায়কের সঙ্গে পর্দা ভাগ করতে উদ্‌গ্রীব তিনি। সুযোগও এল তাঁর কাছে। কিন্তু আচমকাই পারিশ্রমিক বাড়িয়ে দিলেন অভিনেত্রী। এই মুহূর্তে দক্ষিণী ছবিতে রশ্মিকা মন্দানার পারিশ্রমিক বেশ ঈর্ষণীয়। তাঁকেও ছাপিয়ে গেলেন জাহ্নবী।

Advertisement

‘পুষ্পা’ ছবির সাফল্যের পর থেকে ২ কোটি থেকে পারিশ্রমিক বাড়িয়ে ৫ কোটি করেছেন অভিনেত্রী। অন্য দিকে, দক্ষিণী ছবিতে এখনও কাজ করা হয়ে ওঠেনি শ্রীদেবী-কন্যার। তার আগেই বিপুল টাকার চাইলেন অভিনেত্রী। কিন্তু ঠিক কতটা, তা এখনও স্পষ্ট জানা যায়নি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দক্ষিণী তারকা জুনিয়র এনটিআরের সঙ্গে কাজ করতে চান কি না, জিজ্ঞাসা করা হলে তাঁর ততক্ষণাৎ জবাব, “আমি আগেও বলেছি, ওঁর পারফরম্যান্স ভীষণ পছন্দ করি। উনি বড় মাপের শিল্পী। ওঁর সঙ্গে কাজ করার খুব ইচ্ছে আমারও। সুযোগের অপেক্ষা করছি।” বেশ অনেক দিন ধরেই বিভিন্ন অনুষ্ঠানের জুনিয়র এনটিআরের প্রতি অভিনেত্রী তাঁর মুগ্ধতার কথা জাহির করেছেন।

Advertisement

জাহ্নবীর মা শ্রীদেবী দক্ষিণী ছবিতে এক সময় চুটিয়ে কাজ করেছেন। আক্ষেপ ছিল, এখনও একটি ছবিও করতে পারেনি তিনি। তবে অবশেষে সেই স্বপ্নপূরণ হতে চলেছে বলেই মনে হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন