Jimmy Sheirgill

কোভিড সুরক্ষাবিধি লঙ্ঘন করায় অভিযোগ দায়ের জিমি শেরগিলের বিরুদ্ধে

কার্ফু চলাকালীন একটি বিদ্যালয়ে শ্যুটিং করায় জিমি এবং পরিচালক ঈশ্বর নিবাস-সহ আরও ৩২ জন কলাকুশলীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে লুধিয়ানা থানায়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২১ ১৯:৪২
Share:

জিমি শেরগিল।

বিপাকে জিমি শেরগিল। কোভিড সুরক্ষাবিধি লঙ্ঘন করায় অভিযোগ দায়ের করা হয়েছে তাঁর বিরুদ্ধে।

জানা যাচ্ছে, পঞ্জাবের লুধিয়ানার ‘ইয়োর অনার’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনের শ্যুট করছিলেন অভিনেতা। কার্ফু চলাকালীন সেখানকার একটি বিদ্যালয়ে শ্যুটিং করায় জিমি এবং পরিচালক ঈশ্বর নিবাস-সহ আরও ৩২ জন কলাকুশলীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে লুধিয়ানা থানায়।

সেখানকার পুলিশ আধিকারিক মনিন্দর সিংহ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সন্ধে ৬টা নাগাদ কার্ফু শুরু হয়ে যাওয়ার পরেও কোভিড নিয়ম ভঙ্গ করে

Advertisement

১০০-১৫০ জন জমায়েত করে চলছিল ওয়েব সিরিজের কাজ। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। এমনকি গ্রেফতার করা হয়েছে পরিচালক-সহ ২ কলাকুশলী আকাশদীপ সিংহ এবং মনদীপ সিংহকে। কিন্তু তৎক্ষণাৎ জামিনও পেয়ে গিয়েছেন তাঁরা।

‘ইয়োর অনার’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনেও এক বিচারকের ভূমিকায় দেখা যাবে জিমিকে। একটি ইজরায়েলি ধারাবাহিক থেকে অনুপ্রাণিত এই সিরিজ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন