ছোটদের ছবিকে গুরুত্ব দিক বলিউড, আর্জি জিমির

ফিল্মি দুনিয়া ছোটদের ছবিকে মোটেই পাত্তা দেয় না। এমনটাই মনে করেন বলিউড অভিনেতা জিমি শেরগিল। তাঁর কথায়, ‘‘ছোটদের ছবি আমাদের ইন্ডাস্ট্রিতে একদম গুরুত্ব পায় না। এই ধরনের ছবিকে আরও বেশি প্রোমোট করা উচিত।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৬ ১০:২৮
Share:

ফিল্মি দুনিয়া ছোটদের ছবিকে মোটেই পাত্তা দেয় না। এমনটাই মনে করেন বলিউড অভিনেতা জিমি শেরগিল। তাঁর কথায়, ‘‘ছোটদের ছবি আমাদের ইন্ডাস্ট্রিতে একদম গুরুত্ব পায় না। এই ধরনের ছবিকে আরও বেশি প্রোমোট করা উচিত। বিশেষ করে যে সব ছবিতে কোনও মেসেজ রয়েছে তা আরও বেশি প্রচার করতে হবে আমাদের।’’

Advertisement

সম্প্রতি মুম্বইয়ের একটি কলেজে তাঁর আসন্ন ছবি ‘শর্টকাট সাফারি’র প্রচারে গিয়ে এই মন্তব্য করেছেন জিমি। ছবিটি ছোটদের জন্যই তৈরি। তারাই এ ছবির হিরো। গ্লোবাল ওয়ার্মিংয়ের কথা মাথায় রেখে পরিবেশ সচেতনতার ওপর তৈরি হয়েছে ছবিটি। জিমি এ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। তিনি বললেন, ‘‘ছবিতে পরিবেশ সচেতনতা নিয়ে মেসেজ রয়েছে কিন্তু অ্যা়ডভেঞ্চারের ভঙ্গিতে। ছোটরা রিলেট করতে পারবে।’’ ‘শর্টকাট সাফারি’র সাফল্যের বিষয়ে বেশ কনফিডেন্ট অভিনেতা।

আরও পড়ুন, প্ল্যাটফর্মে বসে একাকী ধোনি!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন