যিশুর পরিচালনায় সৃজিতের ডেবিউ!

পরিচালকের চেয়ারই তাঁর পছন্দের। তাঁকে অভিনয় করতেও দেখেছেন দর্শক। কিন্তু এ বার তিনি সঞ্চালকের ভূমিকায়। তিনি সৃজিত মুখোপাধ্যায়। একটি বেসরকারি চ্যানেলে একটি টক শো স়ঞ্চালনা করবেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০১৫ ১৬:১৮
Share:

পরিচালকের চেয়ারই তাঁর পছন্দের। তাঁকে অভিনয় করতেও দেখেছেন দর্শক। কিন্তু এ বার তিনি সঞ্চালকের ভূমিকায়। তিনি সৃজিত মুখোপাধ্যায়। একটি বেসরকারি চ্যানেলে একটি টক শো স়ঞ্চালনা করবেন তিনি। আর এই অনুষ্ঠানে পরিচালকের ভূমিকায় প্রথম ডেবিউ করতে চলেছেন যিশু সেনগুপ্ত। অনুষ্ঠানের নাম ‘সঙ্গে সৃজিত’।

Advertisement

বাংলা টেলিভিশনে টক শো এর আগে জনপ্রিয় হয়েছিল প্রয়াত পরিচালক ঋতুপর্ণ ঘোষের হাত ধরে। সেই কনসেপ্টকে মনে রেখেই নতুন ভাবনায় এই টক শো ডিজাইন করেছেন যিশু। কিন্তু হঠাত্ সঞ্চালনার ভার সৃজিতের কাঁধে কেন? যিশুর কথায় টলি আড্ডায় বহু বার সামনে থেকে সৃজিতকে সূত্রধরের ভূমিকা নিতে দেখেছেন তিনি। সে কারণেই এই অনুষ্ঠানের জন্য সৃজিতই ছিলেন তাঁর প্রথম পছন্দ।

এই অনুষ্ঠানে কী কী ফেস করবেন সেলিব্রিটিরা?

Advertisement

জানা গিয়েছে, মোট পাঁচটি রাউন্ড থাকবে এই খেলায়। সৃজিতের পরিচালিত ছবি বা সেই ছবিতে ব্যবহৃত গানের নামেই রাউন্ড গুলির নাম রেখেছেন তাঁরা। প্রথম রাউন্ড ‘এ তুমি কেমন তুমি’। যেখানে নিজের ছোটবেলা আর স্ট্রাগলের কথা বলবেন তারকারা। দ্বিতীয় রাউন্ড ‘জাতিষ্মর’-এ অতিথিদের অজানা কাহিনি ফাঁস করবেন তাঁর বন্ধু বা আত্মীয়। ব্যক্তিগত গসিপ নিয়ে সেলেবরা মুখ খুলবেন তৃতীয় রাউন্ড ‘গভীরে যাও’তে। র‌্যাপিড ফায়ারের নাম ‘একবার বল’। শেষ রাউন্ড ‘আমাকে আমার মতো থাকতে দাও’। সেখানে অনুষ্ঠান সম্পর্কে নিজের প্রতিক্রিয়া দেবেন সেলেবরা।

কে কে থাকছেন এই আড্ডায়?

জানা গিয়েছে, বহুদিন পর একসঙ্গে দেখা যাবে প্রসেনজিত-ঋতুপর্ণাকে। থাকবেন সিধু-দেব্যোজ্যোতি মিশ্র। দুই ব্যোমকেশ আবির এবং যিশু। রাইমা সেন-পার্নো মিত্র জুটিও সৃজিতের সঙ্গে চুটিয়ে আড্ডা দেবেন।

প্রথম সিজনে থাকছে ১২ টি এপিসোড। যিশু এবং নীলাঞ্জনা সেনগুপ্তর ‘ব্লু ওয়াটার্স পিকচার্স’ অনুষ্ঠানটির প্রযোজনা করছেন। আগামী ৭ ডিসেম্বর থেকে সোম-বুধ রাত ন’টায় এই শো দেখা যাবে টিভির পর্দায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন