Entertainment News

জুহি-শচীনের ডিভোর্সের নেপথ্যের কারণ কী?

ঠিকই পড়ছেন। হিন্দি টেলিভিশনের এই জনপ্রিয় জুটির বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৭ ১৪:০২
Share:

শচীন শ্রফ এবং জুহি পারমার ।

আট বছরের বিবাহিত জীবনে হ্যাপি এন্ডিং নয়। বরং ডিভোর্সে এসে শেষ হতে চলেছে তাঁদের সম্পর্ক। তাঁরা অর্থাত্ জুহি পারমার এবং শচীন শ্রফ।

Advertisement

ঠিকই পড়ছেন। হিন্দি টেলিভিশনের এই জনপ্রিয় জুটির বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করলেন। তিন মাস আগেই শোনা গিয়েছিল, আলাদা থাকতে শুরু করেছেন এই দম্পতি। টেলি মহলের খবর, সম্প্রতি বান্দ্রা ফ্যামিলি কোর্টে ডিভোর্সের আবেদন করেছেন তাঁরা।

পাঁচ মাসের কোর্টশিপের পর ২০০৯-এ বিয়ে করেন জুহি এবং শচীন। সূত্রের খবর, এত দিন এক সঙ্গে থাকার পর ডিভোর্সের সিদ্ধান্ত নেওয়াটা যে খুব একটা সহজ ছিল না তা মেনে নিয়েছেন দুই তারকাই। কিন্তু তাঁদের মধ্যে নাকি অনেক জটিলতা তৈরি হয়েছে। কিছু দিন আগে জুহির জন্মদিনেও দেখা যায়নি শচীনকে।

Advertisement

আরও পড়ুন, ২০১৭-এর সেরা ১২ ছবির তালিকায় কোনগুলি রয়েছে?

এই মুহূর্তে দম্পতির একমাত্র মেয়ে চার বছরের সামাইরা রয়েছে জুহির সঙ্গে। সম্ভবত বিবাহবিচ্ছেদের পরও মায়ের সঙ্গেই থাকবে সে। ২০১১-এ এই জুটির বিবাহবিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও তখন তা গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন তাঁরা। তবে এ বার আর সেই সম্ভবনা নেই বলেই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন