Jyotika Jyoti

ভালবাসতে দুই ভিন্ন লিঙ্গ নয়, দু’টি মনই যথেষ্ট! সমপ্রেমের ছবি নিয়ে উচ্ছ্বাস জ্যোতিকার

সমাজমাধ্যমে প্রেমের লাল নিশান উড়িয়ে দিয়েছে জয়প্রকাশের ছবি। অভিনেত্রী লিজোমোল এবং অনুষা প্রভুকে সেখানে দেখা যাচ্ছে অন্তরঙ্গ প্রেমঘন মুহূর্তে। পোস্টার ভাগ করে নিলেন তারকারা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩২
Share:

এর আগে ‘লেন্স’ ছবিটি বানিয়ে জনপ্রিয় হয়েছিলেন জয়প্রকাশ। পরের ছবিটি নিয়েও প্রত্যাশা জমা হয়েছে মানুষের মনে। ছবি: সংগৃহীত।

ভালবাসতে শুধুমাত্র দু’টি হৃদয় লাগে, দু’টি বিপরীত লিঙ্গের প্রয়োজন নেই। পরিচালক জয়প্রকাশ রাধাকৃষ্ণন তাঁর নতুন ছবির পোস্টারে সেই বার্তা ছড়িয়ে দিয়েছেন। সাদা পোশাক পরা দুই নারী পরস্পরের প্রেমে মগ্ন। প্রেমের উষ্ণ লাল চাদরে ঢাকা পড়ে গিয়েছে তাঁদের শরীর। মিলনের আগের মুহূর্ত। জ্যোতিকা, তভিনো থমাসের মতো দক্ষিণের তারকারা ভাগ করে নিয়েছেন সেই ছবি। জয়প্রকাশ পরিচালিত এই ছবির নাম ‘কধাল এনবধূ পধু উদামাই’।

Advertisement

এর আগে ‘লেন্স’ ছবিটি বানিয়ে জনপ্রিয় হয়েছিলেন জয়প্রকাশ। পরের ছবিটি নিয়েও প্রত্যাশা জমা হয়েছে মানুষের মনে। ‘কধাল এনবধূ পধু উদামাই’ ছবির কাহিনিও তাঁরই। নিঃসন্দেহে, এটি ভালবাসার গল্প বলবে। তবে বাধা হতে পারে সমপ্রেম। যদিও পোস্টার প্রকাশিত হওয়ার পর সকলেই এটিকে স্বাগত জানিয়েছেন।

১৪ ফেব্রুয়ারি ভালবাসার দিনে নির্মাতারা প্রকাশ্যে আনলেন ফার্স্ট-লুক পোস্টার। তার পরই সমাজমাধ্যমে প্রেমের লাল নিশান উড়িয়ে দিয়েছে জয়প্রকাশের ছবি। অভিনেত্রী লিজোমোল এবং অনুষা প্রভুকে সেখানে দেখা যাচ্ছে অন্তরঙ্গ প্রেমঘন মুহূর্তে। ইনস্টাগ্রাম স্টোরিতে এই পোস্টার ভাগ করে নিয়ে অভিনেত্রী জ্যোতিকা লিখেছেন, “ভালবাসা দু’টি ভিন্ন লিঙ্গের বিষয় নয়, দু’টি পবিত্র হৃদয়ের সঙ্গেই তা সম্পর্কিত। আসুন, আমরা প্রেম দিবস উদ্‌যাপন করি শুধু ভালবাসার প্রতি শ্রদ্ধায়।’’ টোভিনো থমাস-ও তাঁর শুভেচ্ছাবার্তা জানিয়েছেন ছবিটির জন্য।

Advertisement

এই ছবিতে অভিনয় করছেন লিজোমোল, অনুষা ছাড়াও অভিনয় করছেন রোহিণী, বিনীত, দীপা প্রমুখ কলাকুশলী। চলতি বছরই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘কধাল এনবধূ পধু উদামাই’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন