Entertainment News

আত্মহত্যা করতে গিয়েছিলেন কৈলাশ খের!

গানের কেরিয়ার শুরু করার আগে বিভিন্ন রকম কাজ করেছেন কৈলাশ। কখনও নিজের ব্যবসা করেছেন, কখনও বা সেলসের কাজ। তবে বলিউডে সুযোগ পাওয়ার পরে আর ফিরে তাকাতে হয়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০১৭ ১৯:১১
Share:

কৈলাশ খের। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

‘আল্লাহ কে বন্দে’ বা ‘তেরি দিওয়ানি’— শুনলেই যাঁকে মনে পড়বে তিনি কৈলাশ খের। বলিউডে গানের জগতে অনেকদিনই নিজের জায়গা পাকা করে নিয়েছেন তিনি। সম্প্রতি শেয়ার করলেন তাঁর জীবনের এক অজানা কথা। জানলে হয়তো অবাক হবেন, তিনি নাকি আত্মহত্যা করতে গিয়েছিলেন!

Advertisement

আরও পড়ুন, সুইমিং পুলে লিসা, সঙ্গে কে?

সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে কৈলাশ বলেন, ‘‘একটা সময় অনেক আর্থিক ক্ষতি হয়েছিল আমার। প্রায় এক বছর অবসাদগ্রস্ত ছিলাম। সে সময় জীবন শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। আত্মহত্যা করব বলে নদীতে ঝাঁপও দিয়েছিলাম। কিন্তু আমার এক বন্ধু বাঁচিয়ে দিল।’’

Advertisement

আরও পড়ুন, এই মহিলার সঙ্গে আরিয়ানের কোনও বিশেষ সম্পর্ক রয়েছে?

গানের কেরিয়ার শুরু করার আগে বিভিন্ন রকম কাজ করেছেন কৈলাশ। কখনও নিজের ব্যবসা করেছেন, কখনও বা সেলসের কাজ। তবে বলিউডে সুযোগ পাওয়ার পরে আর ফিরে তাকাতে হয়নি। ১৬ বছরের সফল জার্নির পর কৈলাশ মনে করেন, ‘‘আজ যদি সে দিনের ছেলেটার সঙ্গে আমার দেখা হত, আমি ওকে আত্মহত্যা করতে যাওয়া থেকে আটকাতাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন