Kajol

গোলাপি শাড়ি, খোঁপায় ফুল, সপ্তমীর দিনে মুখোপাধ্যায় বাড়ির পুজোয় কী কাণ্ড ঘটল কাজলের সঙ্গে?

এই প্রথম নয়, এর আগেও বহু বার এমন বিপত্তি ঘটিয়েছিলেন কাজল। এ বার অবশ্য রক্ষা পেলেন বোন তানিশার কল্যাণে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৩ ১৭:৩৯
Share:

সপ্তমীর সাজে কাজল। ছবি: সংগৃহীত।

মুম্বইয়ের মুখোপাধ্যায় বাড়ির দুর্গাপুজোর নামডাক যথেষ্ট। ষষ্ঠীর দিন থেকে সাবেকি গয়না ও শাড়িতে সেজে বাড়ির পুজোয় যান কাজল। বহু বছর ধরেই এই পুজো মুম্বইয়ের অত্যন্ত ঐতিহ্যবাহী পুজো হিসেবে খ্যাত। খ্যাতনামী মহলেও এই পুজো খুবই জনপ্রিয়। পুজোর ক’টা দিন রানি মুখোপাধ্যায় থেকে শুরু করে কাজল ও তাঁর বোন তানিশা মুখোপাধ্যায় পর্যন্ত সারা দিনই থাকেন এখানেই। এ বছরের পুজোতেও তার অন্যথা হল না। সপ্তমীর দিন সকাল সকাল ছেলে যুগকে নিয়ে সেখানে যান কাজল। পরনে গোলাপি শাড়ি, অল্প রূপটান, খোঁপায় গোঁজা গোলাপি ফুল। চলাফেরায় স্বভাবসিদ্ধ তাড়াহুড়ো। কিন্তু, এ বার পুজোমণ্ডপে বড়সড় বিপত্তির হাত থেকে রক্ষা পেলেন কাজল।

Advertisement

সপ্তমীদের সকালে ছেলে যুগকে নিয়ে জুহুর বাড়িতে প্রবেশ করার সঙ্গে সঙ্গেই শুরু হয়ে যায় এ প্রান্ত থেকে ও প্রান্তে ছোটাছুটি। এই চারটে দিন আসেল তারকা কাজল নয়, তিনি যেন একেবারে বাড়ির মেয়ে। এ বার শাড়ি পরে মণ্ডপের সিঁড়ি থেকে নামতে গিয়ে পা হড়কে পড়ে যাচ্ছিলেন। সেই অবস্থায় তাঁকে দেখতে পেয়েই সঙ্গে সঙ্গে এগিয়ে আসেন বোন তানিশা মুখোপাধ্যায়। দিদিকে পড়ে যাওয়া থেকে বাঁচিয়ে দেন অভিনেত্রীর বোন। এই ঘটনায় তত ক্ষণে পরিবারের অন্যরাও ভিড় জমান। অভিনেত্রীর এমন মুহূর্তের ছবি নিমেষে ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমের পাতায়। তবে এই প্রথম নয়, কাজল বার বার বিভিন্ন জায়গায় পড়ে গিয়েছেন। কখনও সাংবাদিক সম্মলনে, কখনও আপার শপিং মলে আছাড় খেয়েছেন অভিনেত্রী। আবার সিনেমার শুটিং চলাকালীনও বেশ কয়েক বার কাজলের পড়ে যাওয়ার দৃষ্টান্ত রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন