Kajol

মুম্বইয়ের পুজোয় এত দিন ভোগ পরিবেশেন করতেন কাজল, এ বছর তাঁর সঙ্গে হাত লাগাচ্ছে ছেলে যুগও

পুজোর ভোগের গন্ধে ম ম চারিদিক। মায়ানগরীতেও মায়ের আরাধনা চলছে জোরকদমে। ছেলেকে নিয়ে ভোগ পরিবেশনে ব্যস্ত নায়িকা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২২ ১৩:০৯
Share:

সব অতিথিদের নিজের হাতে ভোগ পরিবেশন করেন কাজল। ছবি: সংগৃহীত

সোমবার, মহাষ্টমী। শহর কলকাতা মায়ের আরাধনায় মেতে উঠেছে। শুধু কলকাতা বললে ভুল বলা হবে, পৃথিবীর যে প্রান্তে বাঙালির বাস, সেখানেই এখন সাজো সাজো রব। বাদ নেই মুম্বইও। সেখানে এমনিতে বহু বাঙালির বাস। তার উপর রয়েছেন কিছু তারকা বাঙালিও। তাই দুর্গাপুজোর আয়োজনটা নেহাত মন্দ হয় না।

Advertisement

মুম্বইয়ে এক দিকে যেমন গণেশ পুজোর উত্তেজনা থাকে, তেমনই দুর্গাপুজোর উত্তেজনাও কম নয়। রানি মুখোপাধ্যায়, কাজল, অভিজিৎ সকলেই প্রবাসী বাঙালি। রানি, কাজলের দুর্গাপুজো দেখতে মণ্ডপে ভিড় জমান সারা শহরবাসী৷ আর পুজোর বিশেষত্ব হল, সব অতিথিদের নিজের হাতে ভোগ পরিবেশন করেন অভিনেত্রীরা।

এ বারেও তার অন্যথা হল না৷ কাজল, রানি তো আছেনই সঙ্গে মায়ের হাতে হাত লাগালেন কাজলের ছেলে যুগও। মা, ছেলের পোশাকেও রংমিলান্তি। দুজনেই লালে লাল। লাল পাঞ্জাবিতে যুগ আর কাজলও লাল শাড়িতে। মায়ের সঙ্গে পরিবেশন করছে ভোগ। সুযোগ পেয়ে সেই মুহূর্ত ফ্রেমবন্দি করতে ভুলছেন না অতিথিরাও।

Advertisement

দুর্গাপুজো বলে কথা খ্যাতনামী হোক বা সাধারণ মানুষ এই দিনগুলোয় আনন্দ না করলে হয়! ছেলেকে নিয়ে জমিয়ে পুজোয় মাতলেন নায়িকাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন