Nysa Devgan

আইসিইউতে ভর্তি দিদা, মুম্বই ছেড়ে বছর শেষের উদ্‌যাপনে কোথায় গেলেন কাজল-কন্যা নিসা?

এক দিকে মুম্বইয়ে হাসপাতালে ভর্তি তনুজা। অন্য দিকে বছর শেষের উদ্‌যাপনে কোথায় গেলেন নাতনি নিসা?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ১৮:২৫
Share:

(বাঁ দিক থেকে) তনুজা, কাজল, নিসা। ছবি: সংগৃহীত।

কাজলের দুই সন্তান— নিসা ও যুগ। মেয়ে নিসা ২০ বছরের তরুণী, ছেলে যুগ এখনও নাবালক। এর মধ্যেই নিজের পরিচয় তৈরি করে ফেলেছেন তিনি। তবে তা পেশার কারণে নয়, তাঁর জীবনযাপনের কারণে। পার্টি করতে খুব ভালবাসেন কাজল-কন্যা। বিভিন্ন সময় পার্টি থেকে টলমল পায়ে বেরোতে দেখা গিয়েছে তাঁকে। কখনও আবার পোশাকের কারণে বিতর্কে জড়িয়েছেন এই তারকা-কন্যা। এ বার নয়া চর্চা নিসাকে নিয়ে। বছর শেষের উদ্‌যাপনে মাতোয়ারা নিসা। এ দিকে মুম্বইতে হাসপাতালে ভর্তি দিদা তনুজা।

Advertisement

রবিবার মুম্বইয়ের জুহুর একটি হাসপাতালের ভর্তি করানো হয় অভিনেত্রী তনুজাকে। বার্ধক্যজনিত সমস্যার কারণে তাঁকে ভর্তি করানো হয়েছে। চিকিৎসকদের নজরদারিতে রাখা হয়েছে তাঁকে। যদিও চিকিৎসকরা জানিয়েছেন, এখন ভাল রয়েছেন তিনি। তা-ও তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন ঘনিষ্ঠেরা। এর মাঝে ছুটি কাটাতে লন্ডন গেলেন নাতনি নিসা। এমনিতেই বছর শেষের এই সময়টা মুম্বই ছেড়ে দেশে–বিদেশে ছুটি কাটাতে যান তারকারা। বড়দিনের আগেই ছুটির মেজাজ মায়ানগরীতে। একের পর এক তারকাকে দেখা যায় বিমানবন্দরে। এ বছর নিসা লন্ডন গিয়েছেন তাঁর কাছের বন্ধু ওরির সঙ্গে। সঙ্গে রয়েছেন জাহ্নবী কপূর। সমাজমাধ্যমের পাতায় তাঁদের লন্ডন ভ্রমণের একাধিক ছবি দিয়েছেন ওরি। লন্ডন আইয়ের সামনে নিসার সঙ্গে ছবি তুলেছেন ওরি। কোনও ছবিতে আবার জাহ্নবীকে পাশে বসিয়ে সুসি খাচ্ছেন তিনি। তাঁদের এমন ছুটি কাটানোর নানা মুহূর্ত সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন