salman khan

Salman: ‘আপনাকে নিরাশ করব না’, কোন বলিউড অভিনেতার উদ্দেশে বললেন কমল আর খান?

হঠাৎ গোবিন্দর প্রতি এই শ্রদ্ধাজ্ঞাপনের কারণ যদিও খোলসা করে জানাননি কমল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২১ ২০:৫৭
Share:

কমল আর খান।

বেশ কিছু বছর আগে যাঁকে কড়া ভাষায় প্রকাশ্যে আক্রমণ করেছিলেন কমল আর খান, আজ তাঁকেই প্রকাশ্যে ধন্যবাদ জানালেন তিনি। সোমবার টুইটারে তিনি লেখেন, ‘আপনার ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ গোবিন্দ ভাই। আপনাকে আমি নিরাশ করব না’।

Advertisement

হঠাৎ গোবিন্দর প্রতি এই শ্রদ্ধাজ্ঞাপনের কারণ অবশ্য খোলসা করে জানাননি কমল। তবে অনেকেই মনে করছেন, সলমনের সঙ্গে শুরু হওয়া আইনি যুদ্ধে হয়তো গোবিন্দর থেকে কোনও রকম সমর্থন পেয়েই এমন টুইট করেছেন তিনি।

সম্প্রতি কমলের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন সলমন। ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবি নিয়ে কথা বলতে গিয়ে কমল অশ্লীল ভা‌ষা ব্যবহার করেছিলেন বলে দাবি অভিনেতার।

Advertisement

গত রবিবার একটি ভিডিয়োতে নাম না করেই তিনি ‘গুন্ডা’ বলে কটাক্ষ করেছেন সলমনকে। একই সঙ্গে টেনে এনেছেন অভিনেতার পরবর্তী ছবি ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’- এর প্রসঙ্গ।

এক সময় গোবিন্দকে 'দায়িত্বজ্ঞানহীন' বলে কটাক্ষ করেছিলেন কমল। তিনি দাবি করেছিলেন, গোবিন্দর জন্য অনেক প্রযোজক সর্বস্বান্ত হয়েছেন। কিন্তু বিপদে পড়েই তাঁর এই ৩৬০ ডিগ্রি ঘুরে যাওয়া দেখে অবাক হচ্ছেন নেটাগরিকদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন