Kanchan Mullick Birthday

জোর করে কেক কাটালেন শ্রীময়ী, রাঁধলেন ইলিশ-ভেটকি, জন্মদিনের পরিকল্পনা জানালেন কাঞ্চন

জন্মদিনে হাতে কাজ রাখেননি তিনি। স্ত্রী শ্রীময়ীর কারণে কোন কাজটা প্রথম করলেন, আনন্দবাজার অনলাইনকে জানালেন কাঞ্চন মল্লিক।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৪ ১২:২৮
Share:

শ্রীময়ী চট্টরাজ (বাঁ দিকে)-এর সঙ্গে কাঞ্চন মল্লিক। ছবি: সংগৃহীত।

৫৪ বছরে পা দিলেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক। চলতি বছরে জীবনের নতুন অধ্যায় শুরু করছেন অভিনেতা। শ্রীময়ী চট্টরাজের সঙ্গে নিজের নতুন সংসার। ফেব্রুয়ারি মাসে প্রেম দিবসে আইনি বিয়ে সারেন তাঁরা। বিয়ের পর থেকেই কোনও না কোনও অনুষ্ঠান লেগেই রয়েছে কাঞ্চন-শ্রীময়ীর বাড়িতে। ৫ মে, সোমবার, সপ্তাহের প্রথম দিন। এ দিনই অভিনেতার জন্মদিন। যদিও সামনেই লোকসভা ভোট। নিজের কেন্দ্রের পাশপাশি অন্যান্য কেন্দ্রের প্রার্থীদের হয়ে প্রচার করছেন কাঞ্চন। কিন্তু জন্মদিনে হাতে কাজ রাখেননি তিনি। স্ত্রী শ্রীময়ীর কারণে কোন কাজটা প্রথম করলেন, আনন্দবাজার অনলাইনকে জানালেন কাঞ্চন মল্লিক।

Advertisement

শ্রীময়ী তাঁর জীবনে আসার পর থেকে বেশ কিছু বদল ঘটেছে তাঁর জীবনে। অবশ্য, সে সবই ইতিবাচক বদল। কাঞ্চন জানালেন, স্ত্রীয়র জোরাজুরিতেই কাল রাতে কেক কাটেন। যদিও এ সব নিয়ম খুব একটা যে ভাল লাগে, তেমন নয়। সবটাই করা স্ত্রীর মুখ চেয়ে। এ দিনটা বাড়িতেই রয়েছেন। প্রচার থেকে ছুটি নিয়েছেন। কাঞ্চনের কথায়, ‘‘আমার জন্মদিনে শ্রীময়ী নিজের হাতে ইলিশ আর ভেটকি রান্না করছে আমার জন্য। সেটাই বড় পাওয়া। এ ছাড়া আজকে শুধু নিজের প্রচার করব, অন্যের নয়। সন্ধ্যায় শ্রীময়ীর বাবা মা ও আমার দাদা-বৌদি আসবেন। পরিবারের সঙ্গেই সময় কাটাব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন