Kangana Ranaut

বিয়ের পোশাক তৈরি, কবে বিয়ের পিঁড়িতে বসছেন কঙ্গনা রানাউত?

লোকসভা নির্বাচনের পর বিয়ে করতে চলেছেন কঙ্গনা! ইতিমধ্যেই নাকি পোশাক নির্বাচনও করে ফেলেছেন অভিনেত্রী। পাত্রটি কে?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ১৯:০২
Share:

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

বলিউডে এখন প্রায় অধিকাংশ অভিনেত্রীই বিবাহিত। কিন্তু, এখনও পর্যন্ত ‘সিঙ্গল’ কঙ্গনা রানাউত। চারপাশে এত বিয়ে দেখে নাকি আর তর সইছে না বলিউডের ‘কুইন’-এর। লোকসভা নির্বাচনের পর বিয়ে করতে চলেছেন কঙ্গনা! ইতিমধ্যেই নাকি পোশাক নির্বাচনও করে ফেলেছেন তিনি। মুম্বইয়ের খ্যাতনামী এক পোশাকশিল্পীর কাছে যাতায়াতও বেড়েছে তাঁর। বিয়ের জন্য মুম্বই নয়, হিমাচলই পছন্দ কঙ্গনার। তবে খুব বেশি আয়োজন নয়, বরং ঘরোয়া পরিবেশে ছিমছাম ভাবেই বিয়ে সারবেন অভিনেত্রী। কিন্তু, পাত্রটি কে?

Advertisement

বার বার প্রেম এসেছে কঙ্গনার জীবনে। তবে পরিণতি পায়নি কোনওটিই। বলিউডের তাবড় নায়ক থেকে উঠতি অভিনেতা, কিংবা মাঝবয়সি পরিচালক— একাধিক সম্পর্কে জড়িয়েছেন তিনি। কিন্তু প্রতি বারই শেষটা ভাল হয়নি। অভিনেতা হৃতিক রোশন থেকে অধ্যয়ন সুমন— সকলেই প্রায় কটাক্ষ করেছেন তাঁকে নিয়ে। মাঝে একটা লম্বা সময় তাঁর প্রেমজীবন নিয়ে তেমন চর্চা হয়নি। ২০২২ সালে এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন, ‘‘আগামী পাঁচ বছরে সব হবে। আমিও সংসারী হতে চাই। একাধিক সন্তানের মা হতে চাই। স্বপ্ন দেখি, আমার সাজানো সংসার আগলাবে আমার স্বপ্নের পুরুষ। যে ভালয়-মন্দয় ঘিরে থাকবে আমায়।’’ সম্প্রতি মুম্বইয়ের এক পোশাকশিল্পী নাকি অভিনেত্রীর বিয়ের খবরটি ফাঁস করেছেন। কিন্তু পাত্রটি কে, সেই নিয়ে বাক্যব্যয় করেননি তিনি। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, কঙ্গনার হবু স্বামী বলিউডের কেউ নন। তাঁর হবু বর বিদেশে থাকেন এবং তিনি নামকরা ব্যবসায়ী। বেশ কিছু দিন ধরেই নাকি সেই ব্যবসায়ীর সঙ্গে গোপনে প্রেম করছেন কঙ্গনা। আর এ বার বিয়ের পালা। এমনিতেই সমাজমাধ্যমে খুব সক্রিয় অভিনেত্রী। গোটা বিশ্বের খবর রাখেন তিনি। যদিও নিজের বিয়ের প্রসঙ্গে এখনও কোনও মন্তব্য করেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন