Entertainment News

‘লভ লাইফ’ নিয়ে প্রশ্ন, সপাট জবাব দিলেন কঙ্গনা

সম্প্রতি কর্ণ জোহর এবং রোহিত শেট্টির একটি রিয়ালিটি শো-এ উপস্থিত ছিলেন কঙ্গনা। সেখানে একটি রোম্যান্টিক পারফরম্যান্স দেখার পর তাঁর লভ লাইফ নিয়ে প্রশ্ন করা হয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০১৮ ১৩:৫৮
Share:

কঙ্গনা রানাওয়াত। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

সোজাসুজি কথা বলতে পছন্দ করেন তিনি। কেরিয়ার হোক বা ব্যক্তিজীবন— স্পষ্ট কথা বলা তাঁর বরাবরের অভ্যেস। সে প্রমাণ আগেও বহু বার দিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ফের নিজের ‘লভ লাইফ’ নিয়ে মুখ খুললেন।

Advertisement

সম্প্রতি কর্ণ জোহর এবং রোহিত শেট্টির একটি রিয়ালিটি শো-এ উপস্থিত ছিলেন কঙ্গনা। সেখানে একটি রোম্যান্টিক পারফরম্যান্স দেখার পর তাঁর লভ লাইফ নিয়ে প্রশ্ন করেন সঞ্চালক। কঙ্গনার সপাট জবাব, ‘‘আমার প্রেমের কথা তো খবরের কাগজে লেখা হয়েছে।’’

হৃতিক রোশনের সঙ্গে কঙ্গনার সম্পর্ক নিয়ে বহু চর্চা হয়েছে ইন্ডাস্ট্রিতে। তাঁদের সম্পর্কের জল আদালত পর্যন্ত গড়ায়। ফলে তা নিয়ে কয়েক মাস আগেও তুমুল চর্চা হয়েছিল মিডিয়ায়। সে প্রসঙ্গেই কঙ্গনা এ হেন মন্তব্য করেছেন বলে মত সিনে মহলের।

Advertisement

দেখুন, শুভশ্রীর ‘হনিমুন’-এর ছবি

ওই শো-এ কঙ্গনাকে তাঁর বিয়ের পরিকল্পনা সম্পর্কে জানতে চাওয়া হলেও বেশ রেগে যান নায়িকা। তিনি বলেন, ‘‘আমি জানি না, আমাদের সমাজে ৩০ বছরের মধ্যেই কেন মেয়েদের বিয়ে করে নিতে বলা হয়! এটা খুব দুর্ভাগ্যজনক। এই মুহূর্তে আমার বিয়ের কোনও প্ল্যান নেই। ও হ্যাঁ, আমার ৩০ বছর বয়সও হয়নি।’’ ঠিকই একই ভাবে বিয়ের প্রশ্নে দিন কয়ের আগে রিঅ্যাক্ট করেছিলেন আরও এক বলি অভিনেত্রী। তিনি সোনম কপূর। নায়িকাদের ব্যক্তিগত জীবন নিয়ে কেন এত কৌতূহল, প্রশ্ন তুলেছিলেন তা নিয়ে।

আরও পড়ুন, স্বস্তিকার জীবনের শাইনিং স্টার কে?

এই মুহূর্তে ‘মণিকর্ণিকা: কুইন অব ঝাঁসি’ ছবির কাজ করছেন কঙ্গনা। তবে তার বাইরেও কী ভাবে লাইমলাইটে থাকতে হয়, তা তার অজানা নয়।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন