Kangana Ranaut

চ্যালেঞ্জ নিয়ে মুম্বইয়ে কঙ্গনা, ফের বললেন ‘পাক অধিকৃত কাশ্মীর’

বিমানবন্দরে নামার পর তাঁকে বিশেষ গেট দিয়ে বাইরে নিয়ে যাওয়া হয়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২০ ১৭:১৭
Share:

মুম্বই বিমানবন্দরে কঙ্গনা রানাউত। ছবি: টুইটার থেকে নেওয়া

শিবসেনার সঙ্গে তীব্র সঙ্ঘাত, তাঁর অফিস ভাঙা শুরু এবং আদালতের স্থগিতাদেশ— এই সবের মধ্যেই মুম্বই পৌঁছলেন কঙ্গনা রানাউত। তবে বাইরে বিক্ষোভকারীরা জড়ো হওয়ায় অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে তাঁকে বিমানবন্দরের বিশেষ গেট দিয়ে বাইরে বের করা হয়।

Advertisement

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু ঘিরে শিবসেনা নেতৃত্বের সঙ্গে টানা বাগযুদ্ধ, সঙ্ঘাত চলছে কঙ্গনা রানাউতের। মুম্বই নিরাপদ নয়, পাক অধিকৃত কাশ্মীর— এমন সব মন্তব্য করেছেন কঙ্গনা। উল্টো দিকে শিবসেনাও কার্যত তাঁকে মুম্বইয়ে না ঢোকার হুমকি দেয়। তার মধ্যে আবার বুধবার কঙ্গনার পালি হিলসের অফিস বেআইনি নির্মাণের অভিযোগে ভাঙতে শুরু করেন বৃহন্মুম্বই পুর কর্তৃপক্ষ। কিন্তু কঙ্গনার আইনজীবী বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন। আদালত অফিস ভাঙার কাজে আপাতত স্থগিতাদেশ দিয়েছে।

অন্য দিকে, মুম্বই বিমানবন্দরে শিবসেনা সমর্থকেরা জড়ো হয়ে কঙ্গনার বিরুদ্ধে বিক্ষোভ-প্রদর্শন শুরু করেন। আবার নায়িকাকে দেখতে বিমানবন্দরের বাইরেও ভিড় জমান অনেকে। এমনই উত্তেজনাপূর্ণ আবহে এ দিন নিজের জন্মভূমি হিমাচল প্রদেশ থেকে মুম্বইয়ে আসেন তিনি। কিন্তু তার আগে থেকেই বিমানবন্দরে শিবসেনা সমর্থকরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। ফলে বিমানবন্দরে নামার পর তাঁকে বিশেষ গেট দিয়ে বাইরে নিয়ে যাওয়া হয়।

Advertisement

আরও পড়ুন: কঙ্গনার অফিস ভাঙায় স্থগিতাদেশ বম্বে হাইকোর্টের

আরও পড়ুন: কঙ্গনাকে ঘিরে টুইটারে তরজা বাবুল-নুসরতের

কয়েক দিন আগেই শিবসেনা নেতা সঞ্জয় রাউতের উদ্দেশে ভিডিয়ো বার্তায় তিনি মুম্বই আসার কথা জানিয়েছিলেন। অন্য দিকে, শিবসেনা-কঙ্গনা সঙ্ঘাতের জেরে কেন্দ্র তাঁর জন্য ওয়াই প্লাস নিরাপত্তার বন্দোবস্ত করেছে। যদিও এ দিন তিনি ফের পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে মুম্বইয়ের তুলনা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন