kangana ranaut

Kangana: ‘ধাকড়’-এর ঝলক পোস্ট করেও মুছে ফেললেন অমিতাভ, কিসের চাপে বিগ বি? চিন্তিত কঙ্গনা

কোনও অজ্ঞাত কারণে সেই পোস্টটি একটু পরেই আবার সরিয়ে নিয়েছিলেন বিগ বি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২২ ১৬:০১
Share:

অমিতাভের পোস্ট মুছে দেওয়া নিয়ে ধন্দ


'লক আপ' শেষ হতেই আসন্ন ছবি 'ধাকড়'-এর প্রচারে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। ছবির 'শি ইজ অন ফায়ার' গানে তাঁর আকর্ষণীয় উপস্থিতি সবার মন জয় করে নিয়েছে। গত সপ্তাহে সেই ঝলক মুক্তির পর অনেকেই গানের ভিডিয়োটি শেয়ার করেছেন নেটমাধ্যমে।

শেয়ার করেছিলেন স্বয়ং অমিতাভ বচ্চনও। কঙ্গনা অভিনীত সেই ভিডিয়ো পোস্ট করে 'বিগ বি' টুইট করেছিলেন "অনেক অনেক শুভেচ্ছা।" কিন্তু গোল বাধল তার পরেই। কোনও অজ্ঞাত কারণে সেই পোস্টটি একটু পরেই সরিয়ে নিলেন বিগ বি।

Advertisement

সেই দেখে স্বভাবতই ব্যথিত হন কঙ্গনা। সে নিয়ে লেখালেখিও শুরু হয়। উপরমহল থেকে কোনও চাপ এল কি অমিতাভের কাছে? হঠাৎ কী এমন হল যে, পোস্ট মুছতে বাধ্য হলেন?

ঘটনার প্রেক্ষিতে কঙ্গনা বলেন, "ব্যক্তিগত নিরাপত্তাহীনতা রয়েছে সকলেরই। সব তারকাদেরই ভয়, ইন্ডাস্ট্রি এই বুঝি তাঁকে বয়কট করল!" কিন্তু তাঁর এই উক্তি থেকে অমিতাভের পোস্ট তুলে নেওয়ার কোনও সন্তোষজনক ব্যাখ্যা পাচ্ছেন না বলে দাবি নেটাগরিকদের একাংশের।

Advertisement

'কুইন'-এরঅভিনেত্রী জানান, অমিতাভের মতো বড় তারকার কাছ থেকে শুভেচ্ছা পাওয়া সৌভাগ্যের ব্যাপার। কিন্তু তার ৫-১০ মিনিটের মাথায় যা ঘটল, সেটি নিঃসন্দেহে দুঃখজনক। ভিতরে যা-ই হয়ে থাকুক, পুরো বিষয়টি বেশ জটিল বলেই তাঁর মনে হচ্ছে।

'শি ইজ অন ফায়ার' সম্পর্কে কথা বলতে গিয়ে কঙ্গনা আগে বলেছিলেন, "এটি এমন একটি গান, যা ছবিতে তাঁর অভিনীত চরিত্র 'অগ্নি'কে বুঝিয়ে দেয়। শত্রুদের ধ্বংস করার জন্য তার ভিতরের শক্তিশালী আগুনের কথা বলে। গানটিতে সেই প্রতিশোধের আগুন লেলিহান হয়ে জ্বলেছে।" সেই সঙ্গে পোশাক, কেশবিন্যাস এবং রূপটান নিয়েও পরীক্ষা-নিরীক্ষা হয়েছে এই গানের দৃশ্যায়নে। তাই কঙ্গনার আশা ছিল, গানটি সবারই ভাল লাগবে।

গানের ঝলক দেখে ইতিমধ্যেই ছবিটি নিয়ে আগ্রহী হয়ে পড়েছেন দর্শকেরা। আগামী ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'ধাকড়'। ছবিটি পরিচালনা করেছেন রজনীশ ঘাই। কঙ্গনা রানাউত ছাড়াও ছবিতে অভিনয় করেছেন অর্জুন রামপাল, দিব্যা দত্ত, শাশ্বত চট্টোপাধ্যায় প্রমুখ৷

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন