Kangana on dating

বিদেশির সঙ্গে প্রেমের গুঞ্জনে তোলপাড় বলিউড! এ বার জবাব দিলেন কঙ্গনা, কী বললেন তিনি?

বিদেশি পুরুষের সঙ্গে কঙ্গনা রানাউত নাকি প্রেম করছেন। যাবতীয় গুঞ্জনের পাল্টা জবাব দিলেন অভিনেত্রী।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪ ১৩:৩৩
Share:

(বাঁ দিকে) কঙ্গনা ও লইক। ছবি: সংগৃহীত।

দু’দিন আগেই এক বিদেশির সঙ্গে তাঁকে হাত ধরে ঘুরতে দেখা গিয়েছিল। তার পরেই কঙ্গনা রানাউতের ব্যক্তিগত জীবন নিয়ে গুজব ছড়ায়। বলা হয়, কঙ্গনা প্রেম করছেন। অভিনেত্রীর সঙ্গে রহস্যময় যুবকের পরিচয় নিয়েও বলিপাড়ায় বিস্তর আলোচনা। এ বার বিষয়টা নিয়ে মুখ খুললেন কঙ্গনা।

Advertisement

গত সপ্তাহে এক বিদেশি পুরুষের হাত ধরে রূপটান কেন্দ্র থেকে বেরোতে দেখা যায় কঙ্গনাকে। ওই ব্যক্তির পরনে ছিল কালো প্যান্ট এবং শার্ট। কঙ্গনা পরেছিলেন ফ্লোরাল ফ্রক। এমনিতে সচরাচর কোনও পুরুষ বন্ধুর সঙ্গে দেখা যায় না কঙ্গনাকে। কঙ্গনার চারপাশে পুরুষ মানে শুধুই নিরাপত্তারক্ষীর ছয়লাপ। এর মাঝেই রহস্যময় এক পুরুষের হাতে যখন হাত রেখেছেন কঙ্গনা, স্বাভাবিক ভাবেই শুরু হয়েছে সেই পুরুষের খোঁজ। নাম লইক চাপোইক্সি। ফরাসি এই পুরুষ আসলে ইন্ডাস্ট্রির খুব ঘনিষ্ঠ, খ্যাতনামী কেশসজ্জা শিল্পী। এর পরেই অভিনেত্রীকে নিয়ে শুরু হয় জল্পনা।

কঙ্গনার পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি দীর্ঘ পোস্ট করেছেন কঙ্গনা। সেখানে তিনি সংবাদমাধ্যম এবং ট্রোলারদের এক হাত নিয়েছেন। কঙ্গনা লিখেছেন, ‘‘আমার সঙ্গে এক জন রহস্যময় পুরুষকে দেখার পর অনেক ফোন এবং মেসেজ পাচ্ছি। ইন্ডাস্ট্রির সংবাদমাধ্যম বিভিন্ন রকম কুরুচিকর খবর তৈরি করেছে।’’ এরই সঙ্গে পর্দার ‘কুইন’ লেখেন, ‘‘কিন্তু এক জন পুরুষ এবং মহিলা হাত ধরে ঘুরলে তার মধ্যে যৌনতার বাইরেও কিছু থাকতে পারে! সহকর্মী, বন্ধু, ভাই-বোন। এমনকি একজন অসাধারণ কেশসজ্জা শিল্পী এবং অন্য জন তার কাছে দীর্ঘ দিন কেশসজ্জা করাতেও পারে।’’

Advertisement

গত বছর কঙ্গনাকে ‘তেজস’ ছবিতে দেখা গিয়েছিল। ছবিটি বক্স অফিসে সফল হয়নি। কঙ্গনার নতুন ছবি ‘এমার্জেন্সি’ মুক্তির অপেক্ষায়। চলতি মাসেই অযোধ্যায় রামমন্দিরের উদ্বোধনেও হাজির থাকবেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন