Kangana Ranaut-M M Keeravani

গোল্ডেন গ্লোব জয়ীর সঙ্গে কাজ করছেন, সমাজমাধ্যমে ঘোষণা কঙ্গনার

নিষেধাজ্ঞার মেয়াদ শেষে ফিরে এসেছেন সমাজমাধ্যমে। বিতর্ক সৃষ্টির করার পাশাপাশি নিজের কাজের বিষয়েও জানালেন পদ্মশ্রী জয়ী অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৫:০২
Share:

গোল্ডেন গ্লোব জয়ী সঙ্গীত পরিচালক কীরাবাণির সঙ্গে কাজ করছেন, জানালেন পদ্মশ্রী জয়ী অভিনেত্রী কঙ্গনা রানাউত। ফাইল চিত্র।

সদ্য শেষ করেছেন ‘ইমার্জেন্সি’ ছবির শুটিং। ২৪ জানুয়ারি সমাজমাধ্যমে ফিরেই সেই খবর জানিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। টুইটারে নিজের পরিচালিত ও অভিনীত ছবি ‘ইমার্জেন্সি’র শুটিংয়ের একটি ভিডিয়োও শেয়ার করেন কঙ্গনা। এ বার সমাজমাধ্যমে নিজের পরের কাজ সংক্রান্ত খবর দিলেন অভিনেত্রী। পরবর্তী ছবি ‘চন্দ্রমুখী ২’-তে গোল্ডেন গ্লোব জয়ী এব‌ং অস্কার মনোনীত সঙ্গীত পরিচালক এম এম কীরাবাণির সঙ্গে কাজ করতে চলেছেন তিনি। টুইটারে লিখলেন কঙ্গনা।

Advertisement

দক্ষিণী পরিচালক পি বসুর ‘চন্দ্রমুখী ২’ ছবিতে কাজ করতে চলেছেন কঙ্গনা রানাউত। আপাতত সেই গানের মহড়ায় ব্যস্ত জাতীয় পুরস্কার জয়ী বলিউড অভিনেত্রী। ছবির একটি গানের জন্য বিখ্যাত ভারতীয় নৃত্যকার কলা মাস্টারের কাছে তালিম নিচ্ছেন কঙ্গনা। মহড়ার একটি ছবি সমাজমাধ্যমে পোস্ট করেন অভিনেত্রী। সেখানেই অস্কার মনোনীত ‘নাটু নাটু’ গানের সঙ্গীত পরিচালক এম এম কীরাবাণির সঙ্গে কাজ করার কথা জানান কঙ্গনা। ‘কুইন’ খ্যাত অভিনেত্রী লেখেন, ‘‘মহড়া শুরু করলাম, ‘চন্দ্রমুখী ২’-এর জন্য এই গানের সঙ্গীত পরিচালনা করবেন গোল্ডেন গ্লোব জয়ী সঙ্গীত পরিচালক এম এম কীরাবাণি।’’ কীরাবাণির সঙ্গে কাজ করার সুযোগ তাঁর কাছে অত্যন্ত সম্মানের, টুইটে জানান কঙ্গনা।

দক্ষিণী তারকা পরিচালক পি বসু পরিচালিত ‘চন্দ্রমুখী ২’ ছবিতে নামভূমিকায় অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাউত। তাঁর বিপরীতে অভিনয় করতে চলেছেন ‘কাঞ্চনা’ খ্যাত দক্ষিণী অভিনেতা রাঘব লরেন্স। পি বসু পরিচালিত ‘চন্দ্রমুখী’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। ‘চন্দ্রমুখী ২’ তেও কি দেখা যাবে রজনীকান্তকে, তা নিয়ে এখন জারি জল্পনা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন