Kapil Sharma

অভিনয়ের পরে এ বার গানের জগতে পা, কার সঙ্গে প্রথম গান গাইবেন কপিল?

কমেডি দিয়ে শুরু কেরিয়ার। একাধিক হিন্দি ছবিতে অভিনয়ের পর এ বার গানের জগতে হাতেখড়ি কমেডিয়ান কপিল শর্মার।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৪:১২
Share:

অভিনয়ের পর এ বার গানের জগতে হাতেখড়ি কমেডিয়ান কপিল শর্মার। ফাইল চিত্র।

কমেডিয়ান হিসাবে শুরু কেরিয়ারের। দর্শকের মন জয় করে টেলিভিশনের নামী চ্যানেলে নিজের কমেডি শোয়ের মাধ্যমে পৌঁছে গিয়েছেন দেশের আমজনতার ঘরে ঘরে। কমেডিয়ান হিসাবে চূড়ান্ত জনপ্রিয়তা ও সাফল্য অর্জন করার পর অভিনয় জগতে পা রেখেছেন। এ বার আরও এক ধাপ এগিয়ে গানের জগতে আত্মপ্রকাশ করতে চলেছেন কপিল শর্মা। জনপ্রিয় পঞ্জাবি গায়ক গুরু রন্ধওয়ার সঙ্গে একটি গানে একসঙ্গে কাজ করতে চলেছেন কপিল। সমাজমাধ্যমে একটি পোস্ট করে সেই খবর প্রকাশ করেন কমেডিয়ান নিজে।

Advertisement

ছবিতে কপিল শর্মার পরনে বাদামি জ্যাকেট ও রোদচশমা। কালো জ্যাকেট ও রোদচশমা পরে তাঁর পাশেই রয়েছেন গুরু রন্ধওয়া। আসন্ন গানের পোস্টার সমাজমাধ্যমে সবার সঙ্গে ভাগ করে নেন ‘হাই রেটেড গবরু’ খ্যাত গায়ক গুরু রন্ধওয়া। সমাজমাধ্যমে ‘অ্যালোন’ গানের পোস্টার শেয়ার করে তিনি লেখেন, ‘‘আর দিন কয়েকের মধ্যেই গোটা দুনিয়া কপিলের গানের গলা শুনতে পাবে।’’ নিজের প্রোফাইলে সেই একই পোস্টার শেয়ার করেন ‘দ্য কপিল শর্মা শো’ খ্যাত কমেডিয়ান। জানান, চলতি বছরের ৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে সেই গান।

কপিল শর্মার গানের জগতে আত্মপ্রকাশ নিয়ে খুশি পঞ্জাবি তারকা মিকা সিংহ। সমাজমাধ্যমে পোস্টের কমেন্ট থেকেই স্পষ্ট, গায়ক হিসাবে কপিলের অভিষেক নিয়ে যথেষ্ট উত্তেজিত জনপ্রিয় বলিউড তারকা। ‘‘এক ফ্রেমে দুই তারকা,’’ সমাজমাধ্যমে লেখেন মিকা সিংহ।

Advertisement

সম্প্রতি ‘বিগ বস’ খ্যাত তারকা শেহনাজ় গিলের সঙ্গে ‘মুনরাইজ়’ গানে কাজ করেন গুরু রন্ধওয়া। গানে দুই তারকার রসায়ন মন জয় করেছিল দর্শক ও অনুরাগীদের। অন্য দিকে, বাঙালি পরিচালক নন্দিতা দাসে‌র ‘জুইগ্যাটো’ ছবিতে শেষ অভিনয় করেন কপিল শর্মা। টরন্টো থেকে বুসান, একাধিক আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্বীকৃতি অর্জন করেছে কপিল শর্মা অভিনীত এই ছবি। চলতি বছরের ১৭ মার্চ ভারতে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন