Entertainment News

আলিয়া তো কর্ণ জোহরের হাতের পুতুল, আক্রমণে কঙ্গনা

এর আগে কর্ণ জোহরের সঙ্গেও বিতর্কে জড়িয়েছিলেন কঙ্গনা। সেই রাগেই কি এ বার নিশানা করলেন আলিয়াকে?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০১৯ ১৫:৩৫
Share:

কঙ্গনা এবং আলিয়া।

মুখের ওপর স্পষ্ট কথা বলেন। তাতে মাঝেমধ্যেই বিতর্কে জড়িয়ে পড়েন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এ বার তিনি সরাসরি আক্রমণ করলেন আলিয়া ভট্টকে। স্পষ্ট জানালেন, আলিয়ার কোনও নিজস্বতা নেই। তিনি পরিচালক কর্ণ জোহরের হাতের পুতুল।

Advertisement

কঙ্গনার অভিযোগ, কোনও সমস্যায় সহকর্মী হিসেবে তিনি আলিয়াকে পাশে পাননি। ‘মণিকর্নিকা’ মুক্তির আগেও আলিয়া কখনওই কঙ্গনাকে সমর্থন করেননি। ‘‘আমি ব্যক্তিগত ভাবে আলিয়ার কাছে জানতে চেয়েছিলাম, মণিকর্ণিকা সংক্রান্ত বিতর্কে ওর কী মত। এটা তো আমার ব্যক্তিগত বিষয় নয়। একটা সিনেমা। কিন্তু সে সময় ও কোনও কথা বলেনি। আসলে ওর নিজের কিছু বলার ক্ষমতাই নেই। ও তো কর্ণ জোহরের হাতের পুতুল। সেই নিরিখে আলিয়াকে সফলও বলব না আমি’’ ঠিক এই ভাষাতেই আক্রমণ করেছেন কঙ্গনা।

যদিও আলিয়া তাঁর ব্যবহারের জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন। তাঁর কথায়, ‘‘কঙ্গনা নিশ্চয়ই আমাকে অপছন্দ করে না। কিন্তু ওর খারাপ লেগেছে, এমন কোনও আচরণ যদি আমি করে থাকি, তার জন্য ক্ষমা চাইছি।”

Advertisement

আরও পড়ুন, বিবাহবার্ষিকীতে ব্যক্তিগত ছবি পোস্ট করলেন শ্রেয়া

এর আগে কর্ণ জোহরের সঙ্গেও বিতর্কে জড়িয়েছিলেন কঙ্গনা। সেই রাগেই কি এ বার নিশানা করলেন আলিয়াকে? প্রশ্ন উঠছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

আরও দেখুন, মণিকর্ণিকা কুইজ

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন