T20 World Cup 2024

রিঙ্কুকে নিয়ে জয় শাহদের কাছে আবদার করে বসলেন শাহরুখ, কী চাইলেন কেকেআর মালিক

দু’-এক দিনের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করবে ভারত। সেই দলে রিঙ্কুর নাম থাকতে পারে বলে শোনা যাচ্ছে। শাহরুখ খান চাইছেন রিঙ্কুর নাম থাকুক ওই দলে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ২২:১৪
Share:

শাহরুখ খান। —ফাইল চিত্র।

গত বারের আইপিএলে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে পাঁচটি ছক্কা মেরে ম্যাচ জিতিয়েছিলেন রিঙ্কু সিংহ। সেই ম্যাচের পরেই বদলে যায় রিঙ্কুর ভাগ্য। ভারতীয় দলেও জায়গা করে নেন তিনি। কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানের ইচ্ছা টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে থাকুক রিঙ্কুর নাম।

Advertisement

দু’-এক দিনের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করবে ভারত। সেই দলে রিঙ্কুর নাম থাকতে পারে বলে শোনা যাচ্ছে। মঙ্গলবার দিল্লিতে নির্বাচকদের বৈঠক রয়েছে। সেখানেই দল নির্বাচন করা হবে। আইপিএলের সম্প্রচারকারী সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে শাহরুখ বলেন, “দেশের হয়ে দারুণ সব ক্রিকেটার খেলছে। আমি বিশ্বকাপের দলে রিঙ্কুর নাম থাকুক। সেই সঙ্গে আরও কিছু তরুণ ক্রিকেটার বিশ্বকাপে সুযোগ পাক। অনেকেই বিশ্বকাপ খেলার যোগ্য। আমি চাইব রিঙ্কু খেলুক। দারুণ লাগবে আমার যদি ও সুযোগ পায়।”

রিঙ্কুকে শাহরুখ যে পছন্দ করেন, তা একাধিক বার দেখা গিয়েছে। কেকেআরের খেলা দেখতে এসে রিঙ্কুকে জড়িয়ে ধরতে দেখা গিয়েছে তাঁকে। দরিদ্র পরিবার থেকে উঠে এসেছেন রিঙ্কু। তাঁর বাবা গ্যাসের সিলিন্ডার দিতেন বাড়ি বাড়ি। রিঙ্কু ঝাড়ুদারের কাজ পেয়েছিলেন। কিন্তু তিনি ক্রিকেট ছাড়েননি। পরিশ্রম করে গিয়েছেন। শাহরুখ বলেন, “আমি চাই রিঙ্কুরা আনন্দ করে খেলুক। ওদের খেলতে দেখলে নিজেকে খেলোয়াড় মনে হয়। বিশেষ করে রিঙ্কু এবং নীতীশ রানাকে দেখলে। ওদের মধ্যে আমি নিজেকে দেখতে পাই। তাই ওরা ভাল খেললে আমার আনন্দ হয়।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন