Entertainment News

‘মেয়েরা যে কোনও সময় প্রেগন্যান্ট হয়ে পড়ে, আমারও ভয় ছিল’

কঙ্গনার দাবি, তাঁদের সম্পর্কে যা ঘটেছিল, সে বিষয়ে তাঁর আরও অনেক কিছু বলা বাকি। হৃত্বিকের সঙ্গে ঝামেলার সময় ইন্ডাস্ট্রির অনেকেই তাঁকে বলেন, ক্ষমা না চাইলে কঙ্গনাকে জেলের ভিতরেও দিন কাটাতে হতে পারে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৭ ১৭:৩৩
Share:

কঙ্গনা রানাওয়াত। ছবি: কঙ্গনার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

হৃতিক-কঙ্গনার লড়াই দিন কয়েক আগেও হেডলাইনে ছিল। আদালত পর্যন্ত গড়িয়েছিল তাঁদের ঝগড়া। ফের সেই ইস্যু নিয়ে মুখ খুললেন কঙ্গনা। এ বার আরও আক্রমণাত্মক মেজাজে তিনি। সম্প্রতি নিউজ এইটিন-এ এক সাক্ষাত্কারে সরাসরি হৃতিককে ক্ষমা চাওয়ার কথা বললেন তিনি।

Advertisement

আরও পড়ুন, ‘বাবার বয়সী একটা লোক আমাকে শারীরিক ভাবে হেনস্থা করেছিল’

কঙ্গনার দাবি, তাঁদের সম্পর্কে যা ঘটেছিল, সে বিষয়ে তাঁর আরও অনেক কিছু বলা বাকি। হৃত্বিকের সঙ্গে ঝামেলার সময় ইন্ডাস্ট্রির অনেকেই তাঁকে বলেন, ক্ষমা না চাইলে কঙ্গনাকে জেলের ভিতরেও দিন কাটাতে হতে পারে। কঙ্গনা বলেন, ‘‘আমি ভয় পেয়েছিলাম। কত কিছু ঘটছে আমাদের চারপাশে। ওই মালয়ালাম অভিনেত্রীর সঙ্গে কী হল…। ওই অভিনেত্রীকে ধর্ষণ করে সেই ভিডিও ভাইরাল পর্যন্ত করে দেওয়া হয়েছে। কারণ ওই অভিনেত্রী অভিযুক্ত ব্যক্তির স্ত্রীর কাছে তাঁর কীর্তিকলাপ সম্পর্কে জানিয়ে দিয়েছিলেন। যদিও সেটা আমার ঘটনার পরে ঘটেছিল। তবে কিছু তো বলা যায় না…। মেয়েরা যে কোনও সময় প্রেগন্যান্ট হয়ে পড়ে, আমারও ভয় ছিল।’’

Advertisement

আরও পড়ুন, ‘আপনি কি প্রেগন্যান্ট?’ মুখ খুললেন নার্গিস…

এমনকী, হৃতিকের বিরুদ্ধে তাঁর ইমেল হ্যাক করারও অভিযোগ এনেছেন নায়িকা। কঙ্গনার কথায়: ‘‘হৃতিক আমার ইমেলের পাসওয়ার্ড জানত। ও সেটা থেকে নিজেই প্রচুর মেল পাঠিয়েছিল। পরে সেগুলোই আমি ওকে পাঠিয়েছি বলে প্রকাশ্যে নিয়ে আসে। সে সময় ওর বাবাকে গোটা ব্যাপারটা জানিয়ে আমি সাহায্য চেয়েছিলাম। উনি সাহায্য করবেন বলেছিলেন। কিন্তু উনি কথা রাখেননি।’’

আরও পড়ুন, আপকামিং মুভিজ: সেপ্টেম্বর মাসে কোন কোন বাংলা ছবি দেখবেন

ওই সাক্ষাত্কারে কঙ্গনা স্পষ্ট ভাবে জানিয়েছেন, তিনি কোনও দিন কোনও অবস্থাতেই হৃতিকের কাছে ক্ষমা চাইবেন না। বরং হৃতিকেরই তাঁর কাছে ক্ষমা চাওয়া উচিত। কঙ্গনা দাবি করেছেন, ‘‘আমি তো ওর মুখোমুখি হতে চাইছি। ও আমাকে এড়িয়ে যাচ্ছে।’’ সে সময় হৃতিক ও তাঁর বাবা রাকেশ রোশন কঙ্গনার বিরুদ্ধে অনেক কিছু দাবি করলেও সে সব কিছু তাঁরা প্রমাণ করতে পারেননি। কিন্তু এর ফলে কঙ্গনার পেশাদার ও ব্যক্তিগত জীবন ধাক্কা খেয়েছিল বলে দাবি করেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন