Kangana Ranaut

‘বাড়িতে ঢুকে মারব’! কঙ্গনার নিশানায় এ বার কে?

সমাজমাধ্যমে ফিরেই নিজের ফর্মে কঙ্গনা। এ বার বলিউডের ‘কুইন’-এর ‘হুমকি’র নিশানায় কে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩ ২১:২০
Share:

রণবীর ও‌ আলিয়া নাকি তাঁর উপর নজরদারি চালাচ্ছেন, রবিবার সমাজমাধ্যমের পাতায় এ কথা লেখেন কঙ্গনা। ফাইল চিত্র।

স্বমহিমায় সমাজমাধ্যমে ফিরেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ফেরার পর থেকেই একের পর এক বোমা ফাটাচ্ছেন তিনি। কখনও তাঁর নিশানায় বলিউডের ‘ফিল্ম মাফিয়া’, কখনও আবার বলিপাড়ার জনপ্রিয় দম্পতি রণবীর কপূর ও আলিয়া ভট্টের বিরুদ্ধে সরব নায়িকা। রবিবারই রণবীর ও আলিয়ার উদ্দেশে হুঁশিয়ারি দিয়েছিলেন। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের সেই প্রসঙ্গে ফিরলেন কঙ্গনা। ইনস্টাগ্রামে লিখলেন, ‘‘যাঁরা আমার জন্য চিন্তা করছিলেন, তাঁদের বলে রাখি, গতকাল রাত থেকে আমার বাড়ির চারপাশে আর কোনও সন্দেহজনক ঘটনা ঘটেনি। ক্যামেরা নিয়ে বা না নিয়ে কেউ আমাকে অনুসরণ করেননি। এতেই বোঝা যায়, যাঁরা যে ভাষা বোঝেন, তাঁদের সঙ্গে সেই ভাষাতেই কথা বলা উচিত।’’

Advertisement

এ বার বলিপাড়ার জনপ্রিয় দম্পতি রণবীর কপূর ও আলিয়া ভট্টের বিরুদ্ধে সরব নায়িকা। ছবি: ইনস্টাগ্রাম।

রণবীর ও‌ আলিয়া নাকি তাঁর উপর নজরদারি চালাচ্ছেন, রবিবার সমাজমাধ্যমের পাতায় এ কথা লেখেন অভিনেত্রী। বলিউডের ওই তারকা যুগলের নাম না করলেও তাঁর লেখার ভাষা থেকেই পরিষ্কার হয়ে যায়, কাদের উদ্দেশে বার্তা দিয়েছেন কঙ্গনা। তার এক দিন পরেই ফের হুঁশিয়ারি বার্তা। না শুধরোলে বাড়ির ভিতরে ঢুকে গিয়ে মারবেন তিনি, লিখেছিলেন কঙ্গনা।

রবিবার কঙ্গনা নিজের পোস্টে লেখেন, ‘‘আমি যেখানেই যাচ্ছি আলোকচিত্রীরা খবর পেয়ে যাচ্ছে। বাড়ির অন্দরে কিংবা বাইরে, সর্বত্র কেউ আমার উপর নজরদারি চালাচ্ছে।’’ এমনকি, হোয়াটসঅ্যাপ থেকে তথ্য সংগ্রহ করা নিয়ে সন্দেহ প্রকাশ করেন অভিনেত্রী। তাঁর দাবি, বলিউডের ‘নেপো কিড’ তাঁর বাড়ির বাইরে এসে হাজির হন, শুধু তা-ই নয় জোর খাটানোর চেষ্টাও করেন। কঙ্গনা লেখেন, ‘‘তাঁর স্ত্রী আর এক জন। সেও তো নকল করতে ওস্তাদ। আমি আমার ভাইয়ের বিয়েতে যে শাড়ি পরেছিলাম, নিজের বিয়েতে সেো ওই একই শাড়ি পরেছে।’’ একটা অংশের মতে, কঙ্গনা এখানে আলিয়াকেই ইঙ্গিত করছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন