Kangana Ranaut

মাত্র ৬০০ টাকার শাড়ি পরেছেন কঙ্গনা! কিন্তু হাতে রাখা ব্যাগের দাম জানলে চমকে যাবেন

কঙ্গনা দাবি করেছেন, ওই শাড়িটি তিনি কলকাতা থেকে কিনেছেন। এই প্রসঙ্গে দেশে তৈরি জিনিস কেনার উপর জোর দেওয়ার কথা বলেছেন অভিনেত্রী।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৫:৩৮
Share:

কঙ্গনা রানাউত। ফাইল চিত্র।

কোনও রকম রাখঢাক না করেই একাধিক বিষয়ে নিজের মত জানাতে দ্বিধা বোধ করেন না বলিপাড়ার এই কন্যা। তিনি মানেই বিতর্ক। বি-টাউনের ‘ক্যুইন’ কঙ্গনা রানাউতের কথাই হচ্ছে। আর চার-পাঁচ জন নায়িকার মতো তিনিও দামি পোশাক পরেন ঠিকই, আবার একে বারে সস্তার পোশাক পরতেও তিনি যে বেশ স্বচ্ছন্দ, সে দৃষ্টান্ত নিজেই তুলে ধরলেন কঙ্গনা।

Advertisement

সম্প্রতি নিজের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো পোস্ট করেছেন কঙ্গনা। তাতে দেখা গিয়েছে, কঙ্গনার পরনে শাড়ি। ওই শাড়িটির দাম শুনলে চমকে যেতে পারেন। কঙ্গনা দাবি করেছেন, ওই শাড়িটি তিনি কলকাতা থেকে কিনেছেন। যার দাম মাত্র ৬০০ টাকা। হ্যাঁ, একেবারে সস্তায় কেনা শাড়িই তিনি পরেছেন। যা দেখে অবাক হয়েছেন তাঁর ভক্তদের একাংশ।

এই ছবি পোস্ট করেছেন কঙ্গনা। ছবি ইনস্টাগ্রাম।

‘স্টাইল’ মানেই যে সব সময় আন্তর্জাতিক সংস্থার পোশাক পরতে হবে, তার কোনও মানে নেই। এই বার্তাই দিতে চেয়েছেন বলিপাড়ার ‘ক্যুইন’। সেই সঙ্গে দেশে তৈরি জিনিস কেনার উপর জোর দেওয়ার কথা বলেছেন। ‘ভোকাল ফর লোকাল’ হওয়ার বার্তা দিয়েছেন কঙ্গনা।

Advertisement

তবে মাত্র ৬০০ টাকার শাড়ি পরলেও তাঁর হাতে যে ব্যাগটি ছিল, সেটির দাম শুনলে চোখ কপালে উঠবে! বিদেশি সংস্থা ‘ডায়র’-এর ব্যাগ ছিল নায়িকার হাতে। যার দাম প্রায় ৩.৫ লক্ষ টাকা। এ নিয়ে আবার কঙ্গনাকে বিঁধেছেন অনেকে।

প্রসঙ্গত, বলিউডে তথাকথিত নায়িকাদের থেকে অনেকটাই ছক ভেঙেছেন কঙ্গনা। শাহরুখ-সলমন-আমিরের নায়িকা না হয়েও বলিপাড়ায় নিজের ভিত শক্ত করেছেন অভিনেত্রী। ২০২০ সালে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রয়াণের পর প্রযোজক করণ জোহরের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ তুলে হইচই ফেলে দিয়েছিলেন কঙ্গনা। শুধু করণই নন, বলিউডের আরও অনেকই কঙ্গনার নিশানায় বিদ্ধ হয়েছেন।

অন্য দিকে, তাঁর আগামী ছবি ‘ইমার্জেন্সি’ নিয়ে আগ্রহ তৈরি হয়েছে ভক্তকুলে। এই ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। এ ছাড়াও তাঁর হাতে রয়েছে ‘তেজস’ ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন