Kangana Ranaut

তাঁকে নিয়ে রণবীর, আলিয়ার তামাশা! কী জবাব দিলেন কঙ্গনা?

জনপ্রিয় টক শো ‘কফি উইথ কর্ণ’-এর সাম্প্রতিকতম পর্বগুলি একটি আর একটিকে ছাপিয়ে যাচ্ছে। যার ফলে শো-এর টিআরপি-ও বাড়ছে হু হু করে। তবে শুধু টিআরপি নয়, বি-টাউনে বিতর্কও বাড়ছে এর সঙ্গে তাল মিলিয়ে। এই শো-এ অনেকেই এসেছেন। অনেকেই আসবেন।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০১৬ ১৫:৩৫
Share:

জনপ্রিয় টক শো ‘কফি উইথ কর্ণ’-এর সাম্প্রতিকতম পর্বগুলি একটি আর একটিকে ছাপিয়ে যাচ্ছে। যার ফলে শো-এর টিআরপি-ও বাড়ছে হু হু করে। তবে শুধু টিআরপি নয়, বি-টাউনে বিতর্কও বাড়ছে এর সঙ্গে তাল মিলিয়ে।

Advertisement

এই শো-এ অনেকেই এসেছেন। অনেকেই আসবেন। কিন্তু শো-এ না এসেও তাঁকে নিয়ে রীতিমতো চর্চা চলছে ‘কফি উইথ কর্ণ’-এ। কঙ্গনা রানাউতের কথা বলছি। তিনি এখনও এই শো-এ না এলেও, পর পর দু’টি পর্বে তাঁকে নিয়ে চর্চা হয়েছে ‘কফি উইথ কর্ণ’-এ। শুধু চর্চা বললে বোধহয় সত্যিটা বলাই হবে না! তাঁকে নিয়ে রীতিমতো ঠাট্টা-তামাশাও করা হয়েছে। করেছেন রণবীর সিংহ আর আলিয়া ভট্ট।

কী বলেছেন আলিয়া আর রণবীর!

Advertisement

আলিয়া ব্যাঙ্গর সুরে বলেছেন, “কঙ্গনা বিমানবন্দরে অনেক সুন্দর সুন্দর ছবি তুলেছে দেখলাম। কিন্তু ও যায় কোথায়!?” অর্থাত্, ২০১৫-র ‘কাট্টি বাট্টি’র পর কঙ্গনার আর কোনও ছবি দেখেননি দেশের মানুষ। সেটা ইঙ্গিত করেই আলিয়ার এই খোঁচা বলে মনে করছেন বি-টাউনের একাংশ।

আরও পড়ুন...
দীপিকার সঙ্গে দেখা-সাক্ষাত্ বন্ধ করলেন রণবীর সিংহ!

‘কফি উইথ কর্ণ’-এর আর এক পর্বে রণবীর সিংহ মন্তব্য করেন, “রণবীর কপূর এখন কঙ্গনার সঙ্গে ডেট করতে পারে।” এই পর্বেই নিজেকে আপাতত ‘সিঙ্গল’ জানিয়ে একাকিত্ব নিয়ে নিজের হতাশা ব্যক্ত করেছিলেন রণবীর কপূর। আর উল্টো দিকে ‘সিঙ্গল’ কঙ্গনা রানাউত হৃতিকের সঙ্গে সম্পর্কের দাবি তুলে থানা-পুলিশ-আদালত ঘুরে তোলপাড় কাণ্ড বাঁধিয়েছিলেন। বি-টাউনের অনেকেই মনে করছেন, এই দুই পরিস্থিতিকে এক যায়গায় এনে বা জুড়ে দিয়ে তামাশা করেছেন বাজিরাও।

এ বার এই দু’জনের তামাশার জবাব এল কঙ্গনা রানাউতের তরফ থেকে। তবে তিনি নিজে সরাসরি কোনও বিবৃতি দেননি। কঙ্গনার হয়ে তাঁর মুখপাত্র একটি বিবৃতিতে জানিয়েছেন, “কঙ্গনা এখন ওঁর ‘রঙ্গুন’-সহ বেশ কিছু শুটিংয়ের কাজে খুব ব্যস্ত। ও এই মুহূর্তে বাকি সব কিছুর থেকে নিজের লুক নিয়েই বেশি এক্সাইটেড। তাই এ ব্যপারটা (আলিয়া এবং রণবীর এর মন্তব্য) হেসেই উড়িয়ে দিয়েছেন কঙ্গনা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন