Rishab Shetty

‘হিন্দি ছবি করব না, আমি গর্বিত কন্নড়’, ঘোষণা ‘কান্তারা’ খ্যাত অভিনেতা ঋষভ শেট্টির

এই মুহূর্তে আরও এক দক্ষিণী ছবি বক্স অফিসে দাপিয়ে ব্যবসা করেছে— ‘কান্তারা’। এই ছবির সাফল্যের পর হিন্দি ছবি নিয়ে এমন মন্তব্য কেন করলেন ঋষভ?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৮:১১
Share:

বলিউডে ‘না’ ‘কান্তার’-এর অভিনেতার। ফাইল চিত্র।

এই মুহূর্তে দেশ জুড়ে কন্নড় ছবি ‘কান্তারা’-র জয় জয়কার। ছবির গল্প থেকে অভিনয়, সাজসজ্জা— সবই নজর কেড়েছে দর্শকের। মুক্তির সময় এই ছবি খুব বেশি প্রচার না পেলেও, ছবিটি নিজগুণে জায়গা করে নিয়েছে দর্শকমনে। কন্নড় ভাষার পাশপাশি হিন্দিতে ডাব করা সংস্করণও বেশ সাফল্য পেয়েছে। শুধু কর্নাটকে ১০০ কোটি টাকার উপর টিকিট বিক্রি হয়েছে এই ছবির। স্বাভাবিক ভাবেই কানাঘুষো শুরু হয়েছে, তা হলে কি এ বার বলিউডের দিকে পা বাড়াবেন এই ছবির অভিনেতা-পরিচালক ঋষভ শেট্টি!

Advertisement

জবাব দিলেন অভিনেতা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘আমি এক জন গর্বিত কন্নড়। আমি কন্নড় ছবিই করতে চাই। আমি এখন যতটা সাফল্য পেয়েছি, তা কন্নড় ছবির ইন্ডাস্ট্রি ও সেখানকার দর্শকের জন্যই। আমি মন থেকে চাইব শুধু কন্নড় ছবিই করতে। একটা ছবি সফল হয়েছে দেখে আমার ভিতরের মানুষটা বদলে যাবে না।’’

ঋষভ আরও বলেন, ‘‘আমি মনে করি, প্রাদেশিক ছবিকে প্রাধান্য দেওয়া উচিত। যদি হিন্দিভাষী দর্শক আমার ছবি পছন্দ করেন, তা হলে আমার ছবি যাতে তাঁদের অঞ্চলে মুক্তি পায়, সেই চেষ্টা করব। নয়তো আমি আমার কন্নড় দর্শকের জন্য ছবি বানাব। যদিও কান্তারা ছবিটা বানানোর সময় সারা দেশে মুক্তি কোনও চিন্তাভাবনা ছিল না। তবে জানি না, কী ভাবে এটা সম্ভব যে ছবিটা প্রচার ছাড়াই প্যান ইন্ডিয়া সাফল্য পেল।’’

Advertisement

‘কান্তারা’-র সঙ্গে মুক্তি পায় অক্ষয় কুমারের ‘রাম সেতু’, ও অজয় দেবগনের ‘থ্যাংক গড’। যদিও ‘কান্তারা’-ঝড়ে মাথা তুলে দাঁড়াতে পারেনি বাকি দুটি ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন