Entertainment News

সুনীলকে জন্মদিনে কী বললেন কপিল?

প্রফেশনাল লড়াই ভুলে সুনীলকে শুভেচ্ছা জানিয়েছেন কপিল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৭ ১৮:৩৯
Share:

প্রফেশনাল লড়াই হতেই পারে, তা বলে বন্ধুত্বকে অস্বীকার করেননি কমেডিয়ান কপিল শর্মা। আজ সুনীল গ্রোভারের জন্মদিন। প্রফেশনাল লড়াই ভুলে সুনীলকে শুভেচ্ছা জানিয়েছেন কপিল।

Advertisement

আরও পড়ুন, কপিলের অসুস্থতা নিয়ে মুখ খুললেন সুনীল

কপিল টুইট করেন, ‘জন্মদিনের শুভেচ্ছা সুনীল…ভগবান তোমার মঙ্গল করুন। পৃথিবীর সব সুখ যেন তোমার হয়। সবসময়ের জন্য অনেক ভালবাসা।’ সুনীল এখনও পর্যন্ত সোশ্যাল ওয়ার্ল্ডে এর কোনও জবাব দেননি।

Advertisement

আরও পড়ুন, কপিল শর্মার শো কি শেষ হয়ে যাচ্ছে?

গত কয়েক দিন ধরেই অসুস্থ কপিল শর্মা। সম্প্রতি এক সাক্ষাত্কারে কপিলের সুস্থতা কামনা করেন সুনীল। কিন্তু তাঁদের সম্পর্কে যে শীতলতা রয়েছে তা সকলের কাছেই পরিষ্কার। )

গত কয়েক দিন ধরেই অসুস্থ কপিল শর্মা। সম্প্রতি এক সাক্ষাত্কারে কপিলের সুস্থতা কামনা করেন সুনীল। কিন্তু তাঁদের সম্পর্কে যে শীতলতা রয়েছে তা সকলের কাছেই পরিষ্কার।

এ দিন কপিলের টুইট দেখে বি-টাউনের অনেকেরই মনে হয়েছে ‘দ্য কপিল শর্মা শো’-তে সুনীলকে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য উদগ্রীব কপিল। সে কারণেই সুনীলকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। প্রকাশ্যে সুনীলের সঙ্গে ভাল সম্পর্ক রাখার বার্তা দিচ্ছেন। কিন্তু সুনীল আদৌ ফিরতে রাজি কিনা, তা নিয়ে প্রশ্ন রয়েছে বিভিন্ন মহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন