Kapil Sharma

ফিরিয়েছেন একের পর এক ছবির প্রস্তাব, ‘জ়ুইগ্যাটো’র পরে কি দর বাড়ল কপিল শর্মার?

এক দিকে নিজের কমেডি শো। অন্য দিকে, আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্বীকৃত ছবিতে অভিনয়। কর্মজীবনের অন্যতম সেরা সময়ে রয়েছেন কপিল শর্মা। তাই কি নিজের দর বাড়ালেন অভিনেতা?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৪:১৭
Share:

একের পর এক প্রস্তাবে ‘না’, ‘জ়ুইগ্যাটো’র পরে কি দর বাড়ল কপিল শর্মার? — ফাইল চিত্র।

দেশের সবচেয়ে জনপ্রিয় কৌতুকশিল্পীদের মধ্যে অন্যতম তিনি। ছোট পর্দায় নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। মাঝেমধ্যে হোঁচট খেলেও দীর্ঘ দিন ধরে সফল ভাবে চলছে ‘দ্য কপিল শর্মা শো’। কমেডির পাশাপাশি সিনেমার জগতেও পা রেখেছেন কপিল। ‘কিস কিস কো পেয়ার করুঁ’, ‘ফিরঙ্গি’র পরে ‘জ়ুইগ্যাটো’ ছবিতে অভিনয় করেছেন কপিল। নন্দিতা দাস পরিচালিত এই ছবি স্বীকৃতি পেয়েছে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মতো মঞ্চে। চলতি সপ্তাহেই ভারতে মুক্তি পাচ্ছে ‘জ়ুইগ্যাটো’। ছবি মুক্তির আগে নিজের অভিনয় জীবন নিয়ে মুখ খুললেন কপিল।

Advertisement

২০১৫ সালে প্রথম ছবি ‘কিস কিস কো পেয়ার করুঁ’, ২০১৭ সালে দ্বিতীয় ছবি ‘ফিরঙ্গি’। তার পরে ছয় বছরের লম্বা বিরতি। তবে কি এখনই অভিনয়কে সে ভাবে গুরুত্ব দিচ্ছেন না কপিল? প্রশ্নে কপিলের উত্তর, ‘‘যখন ‘জ়ুইগ্যাটো’ ছবির ট্রেলার মুক্তি পায়, তার পরে আমি মোট ন’টা ছবির প্রস্তাব পেয়েছিলাম। সব কটা ছবির চিত্রনাট্যই বেশ সিরিয়াস গোছের। কিন্তু চিত্রনাট্যকাররা তাঁদের কাজ নিয়ে সিরিয়াস নন।’’ দাবি কপিলের। তিনি আরও বলেন, ‘‘আমি শুধু মাত্র এমন ছবিতে কাজ করতে চাই, যাতে আমার মন সায় দিচ্ছে। আমার কাছে সেটাই গুরুত্বপূর্ণ। আমি টাকার জন্য সিনেমা করতে চাই না।’’ সাফ কথা কপিলের। তাঁর দাবি, ‘‘আমি অনেক রোজগার করেছি। আমি অনেক ধনী।’’ মশকরা করে বলেন কৌতুকাভিনেতা।

Advertisement

কপিল মনে করেন, ‘জ়ুইগ্যাটো’ ছবিতে তিনি গতে বাঁধা কাজের বাইরে বেরিয়ে কিছু করেছেন। ‘‘আমি চাই, বড় হয়ে আমার ছেলেমেয়েরা আমার এই কাজটা দেখে গর্ব বোধ করুক।’’ ‘জ়ুইগ্যাটো’ থেকে এই আশাই রাখছেন দুই সন্তানের বাবা কপিল। আগামী ১৭ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে নন্দিতা দাস পরিচালিত এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন