Kapil Sharma

কপিল শর্মার মোট সম্পত্তির পরিমাণ নাকি ৩০০ কোটির! পাল্টা জবাবে কী বললেন এই কৌতুকশিল্পী?

টেলিভিশনের পয়লা নম্বর সঞ্চালক কপিল শর্মা। মাত্র কয়েক বছরেই ৩০০ কোটির টাকার সম্পত্তির অধিকারী নাকি এই কৌতুকাভিনেতা। তবে সেটা কতটা সত্যি, জানালেন কপিল।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৫:৫৫
Share:

তিনশো কোটির মালিক কপিল, প্রশ্নের জবাবে যা জানালেন অভিনেতা। — ফাইল চিত্র।

মঞ্চে তিনি সদা হাসিখুশি। জনপ্রিয়তায়, উপার্জনের নিরিখে বলিউডের তারকাদের টক্কর দিতে পারেন কপিল শর্মা। পঞ্জাবের মধ্যবিত্ত পরিবারের ছেলে থেকে বর্তমানের টেলিভিশনের পয়লা নম্বর সঞ্চালক কপিল। মাত্র কয়েক বছরের মধ্যে বিপুল সম্পত্তির অধিকারী হয়েছেন কপিল। সম্প্রতি তাঁর কাছে জানতে চাওয়া হয়, তিনি কি সত্যি ৩০০ কোটির অধিকারী? নির্দ্বিধায় জবাব দিলেন কপিল।

Advertisement

‘দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ সিজ়ন ৩’ জেতার পর রাতারাতি খ্যাতি অর্জন করেন কপিল। সোনি টিভির কমেডি রিয়েলিটি শো ‘কমেডি সার্কাস’-এর একাধিক সিজ়ন জিতেছেন। তার পর শুরু করেন ‘কপিল শর্মা শো’। জনপ্রিয়তার শীর্ষে পৌঁছন কপিল। ইতিমধ্যে তিনটি ছবিও করে ফেলেছেন কপিল। ‘ভাবনাওঁ কো সমঝো’ (২০১০), ‘কিস কিসকো পেয়ার করুঁ’, এবং ‘ফিরঙ্গি’ (২০১৭)- এর মতো ছবিতে দেখা গিয়েছে তাঁকে। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে নন্দিতা দাসের ছবি ‘জ্বিগাতো’-তে।

যদিও এই ইন্ডাস্ট্রিতে এক দশকের বেশি সময় কাটিয়ে দিয়েছেন কপিল। তা হলে কি সত্যি এত টাকার মালিক এই শিল্পী? কপিলের কথায়, ‘‘আমি জীবনে অনেক টাকা হারিয়েছি… সত্যি বলতে আমি এ সব নিয়ে ভাবি না। আমি জানি যে, আমার একটি বাড়ি আছে, একটি গাড়ি আছে, আমার একটি পরিবার আছে এবং এটাই গুরুত্বপূর্ণ। তবে এটা ঠিক আমি সাধু নই। ভাল টাকার প্রস্তাব ফিরিয়ে দেব না। কিন্তু আমার ভাবনা এখনও মাইনে পাওয়া মধ্যবিত্ত বেতনভোগীর মতো । আমার স্ত্রী জিনিসপত্র কেনে। ও খরুচে, কিন্তু আমি খুব একটা খরচ করি না।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন