Kapil Sharma

বাবার হাত ধরে গুটি গুটি পায়ে শুরু পথচলা! তিন বছর বয়সেই র‌্যাম্পে হাঁটল কপিল শর্মার মেয়ে

বাবা নামজাদা কৌতুকশিল্পী। সংসার পেতেছেন কয়েক বছর আগে। এখন এক ছেলে ও এক মেয়ের বাবা কপিল শর্মা। তিন বছর বয়সে ফ্যাশনে হাতেখড়ি হল কপিল শর্মার মেয়ে অনায়রার।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৮:৩৫
Share:

মেয়ের র‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌্য়াম্প ওয়াকের অভিষেকে তার পাশেই রইলেন বাবা। ছবি: সংগৃহীত।

বয়স এখন সবে তিন। তাতেই অনায়াসে তাক লাগাল খুদে। কৌতুকশিল্পী ও বলিউড অভিনেতা কপিল শর্মার মেয়ে অনায়রা শর্মা। তিন বছর বয়সেই র‌্যাম্পে হাতেখড়ি হল অনায়রার। কালো এক পোশাক পরে সাবলীল ভঙ্গিতে বাবার হাত ধরে ফ্যাশন র‌্যাম্পে হাঁটল খুদে। কপিলের চোখেমুখে তখন গর্বের ছাপ। সমাজমাধ্যমে ভাইরাল হল সেই ভিডিয়ো। শুধু কপিল ও তাঁর কন্যাই নয়, রবিবার ওই ফ্যাশন র‌্যাম্পে দেখা গেল কৌতুকশিল্পী ভারতী সিংহ ও তাঁর পুত্র লক্ষ্যকেও।

Advertisement

গুটি গুটি পায়ে বাবার হাত ধরে এগিয়ে যাচ্ছে অনায়রা। মেয়ের সঙ্গে তাল মিলিয়ে পাশে পাশে চলছেন কপিল শর্মা নিজেও। মেয়ের র‌্যাম্পওয়াকের অভিষেকে তার পাশেই রইলেন বাবা। তবে শুধু র‌্যাম্পে হেঁটেই ক্ষান্ত হয়নি অনায়রা। র‌্যাম্পের পাশে বসে থাকা দর্শকদের দিকে চুমুও ছুড়ে দেয় খুদে। তবে র‌্যাম্পে পা রাখার পর কয়েক সেকেন্ডের জন্য থমকে গিয়েছিল সে। তাতে যদিও দমে যায়নি অনায়রা। বাবা সাহস জোগাতেই ফের তরতর করে এগিয়ে যায় সে। অনায়রার এই আত্মবিশ্বাস দেখে দর্শক ও অনুরাগীদের ধারণা, বড় হয়ে সুপারমডেল হবে কপিল-কন্যা।

Advertisement

অনায়রার পাশাপাশি রবিবার এই অনুষ্ঠানে র‌্যাম্পে দেখা গেল কৌতুকশিল্পী ভারতী সিংহ ও তাঁর পুত্র লক্ষ্যকেও। ছিলেন কৌতুকশিল্পী ক্রুষ্ণা অভিষেকও। দর্শকাসনে উপস্থিত ছিলেন অপারশক্তি খুরানা, আকাঙ্ক্ষা রঞ্জন, অনুষ্কা রঞ্জন, আদিত্য শীল প্রমুখ।

২০১৮ সালে গিন্নি চত্রথের সঙ্গে গাঁটছড়া বাঁধেন কপিল শর্মা। ২০১৯ সালে যুগলের কোলে আসেন তাঁদের কন্যা অনায়রা। ২০২১ সালে জন্ম হয় অনায়রার ভাই তৃষাণের। স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে সুখী পরিবার কপিল শর্মার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন