Entertainment News

সত্যিই কি ২৫ লক্ষ টাকা দিয়েছিলেন কর্ণ? মুখ খুললেন অবশেষে

৪৮ ঘণ্টা পার। তবু টুইটার যুদ্ধ থামার নাম নেই কর্ণ জোহর আর অজয় দেবগণের। যুদ্ধের প্রধান অস্ত্র একটি অডিও রেকর্ড। আর সেই রেকর্ডিংয়ে শোনা কথা নিয়েই ধুন্ধুমার লড়াইয়ে নেমেছেন দুই প্রতিপক্ষ।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০১৬ ১৮:২৬
Share:

৪৮ ঘণ্টা পার। তবু টুইটার যুদ্ধ থামার নাম নেই কর্ণ জোহর আর অজয় দেবগণের। যুদ্ধের প্রধান অস্ত্র একটি অডিও রেকর্ড। আর সেই রেকর্ডিংয়ে শোনা কথা নিয়েই ধুন্ধুমার লড়াইয়ে নেমেছেন দুই প্রতিপক্ষ। একদিকে রয়েছেন কর্ণ জোহর, অন্যদিকে অজয় দেবগণ।

Advertisement

আসলে কর্ণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এবং অজয় দেবগণের ‘শিবায়’ দু’টি ছবিই দিওয়ালির দিন মুক্তি পাওয়ার কথা। সম্প্রতি একটি কল রেকর্ডিং টুইটারে পোস্ট করেছেন অজয়। তাতে শোনা যাচ্ছে, কামাল রশিদ খান বলে একজন অভিনেতা স্বীকার করেছেন অজয়ের ‘শিবায়’-এর নিন্দা করার জন্য তাঁকে ২৫ লক্ষ টাকা দিয়েছেন কর্ণ। আর এই রেকর্ডিং প্রকাশ্যে আসার পরেই বিতর্কের ঝড় ওঠে বিনোদন মহলে। কিন্তু মুখ খোলেননি কর্ণ। তবে বিতর্ক থামাতে এ বার আসরে নামতেই হল স্বয়ং পরিচালককেই।

‘শিবায়’ ছবিতে অজয় দেবগণ

Advertisement

এই বিতর্ক নিয়ে প্রশ্ন করা হলে কর্ণর সাফ উত্তর, ‘আমার আত্মমর্যাদা, খ্যাতি, কোম্পানির মর্যাদা এগুলো কোনওটাই আমাকে এ ধরনের নীচ প্রশ্নের উত্তর দিতে অ্যালাও করে না।’

তবে এ বার কী কর্ণের কথায় এই যুদ্ধের আগুন নিভবে?

সেই লক্ষণ তো খুব একটা দেখা যাচ্ছে না বলেই মত বি-টাউনের একটা বড় অংশের। কারণ এ দিন অজয় জানিয়েছেন, ‘কেআরকে-র কথা সকলেই শুনেছেন। এখন উনি নিজেই নিজের কথার উল্টো কথা বলছেন। কিন্তু উনি একবারও অস্বীকার করেননি যে রেকর্ডিংয়ের গলাটা ওঁনার নয়। সকলেই পুরো ব্যাপারটা জানেন। তাই সকলেই সত্যিটা বুঝতে পারছেন।’

আরও পড়ুন: ‘ছবির নিন্দেয় ২৫ লাখ’ টাকা দিলেন কর্ণ? বলিউডে অবিশ্বাসের বিস্ফোরণ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন