Karan Johar

Karan Johar: বক্স অফিসে কিছু না করেও কোটি কোটি পারিশ্রমিক! তরুণ অভিনেতাদের প্রতি ক্ষুব্ধ কর্ণ

কর্ণ মনে করছেন, বর্তমানে তুলনামূলক ভাবে নতুন অভিনেতারা ছবিতে কাজ করার জন্য লাগামছাড়া পারিশ্রমিক চাইছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ১৪:৫৭
Share:

ক্ষুব্ধ কর্ণ।

বেজায় বিরক্ত কর্ণ জোহর। প্রকাশ্যেই ক্ষোভ উগরে দিয়েছেন পরিচালক-প্রযোজক। নতুন অভিনেতাদের নিয়ে তাঁর অভিযোগের শেষ নেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের অসন্তোষের কারণ বললেন তিনি।

কর্ণ মনে করছেন, বর্তমানে তুলনামূলক ভাবে নতুন অভিনেতারা ছবিতে কাজ করার জন্য লাগামছাড়া পারিশ্রমিক চাইছেন। তাঁর কথায়, “যে অল্পবয়সি অভিনেতারা এখনও বক্স অফিসে নিজেকে প্রমাণ করতে পারেনি, তারাও ২০-৩০ কোটি টাকা করে পারিশ্রমিক চাইছে। তখন মনে হয় ওদের একটা রিপোর্ট কার্ড দেখাই। জানিয়ে দিই, বক্স অফিসে ওদের ছবি আসলে কেমন ব্যবসা করে।”

Advertisement

বড় তারকাদের সঙ্গে বেশি পারিশ্রমিক নিয়ে দরাদরি করতে যদিও আপত্তি নেই কর্ণের। কিন্তু নতুন অভিনেতাদের বেশি টাকা নেওয়ার প্রবণতায় তিনি একই সঙ্গে খানিক চিন্তিত এবং অবাক। কর্ণের কথায়, “পর্দার পিছনে ছবির প্রযুক্তিগত কাজগুলি যাঁরা করেন, আমি তাঁদের বেশি টাকা দিতে রাজি। ”

এই প্রথম নয়, নতুন প্রজন্মের তারকাদের নিয়ে আত্মজীবনী ‘দ্য আনস্যুটেবল বয়’-এও অসন্তোষ প্রকাশ করেছিলেন কর্ণ। সামান্য পরিচিতি পেয়েই তরুণ অভিনেতাদের আচরণে পরিবর্তন, তাঁদের ‘বুদ্ধিমত্তার অভাব’ নিয়ে নিজের মতামত জানিয়েছিলেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন