Karan Johar

বিয়ের পর ভোলবদল সিড-কিয়ারার? কর্ণ জোহরের প্রস্তাব ফেরালেন, মুখ খুললেন প্রযোজক

কাজের ক্ষেত্রে জুটি বাঁধবেন সিড-কিয়ারা। নেপথ্যে তাঁদের প্রেমের ক্ষেত্রে ‘কিউপিড’-এর ভূমিকায় ছিলেন সেই কর্ণ জোহর। সত্যটা কী, জানালেন প্রযোজক ঘনিষ্ঠ?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ১২:০৭
Share:

বিয়ের পরই ভোলবদল সিড-কিয়ারা! বাধ্য হয়ে কী বললেন কর্ণ? গ্রাফিক: শৌভিক দেবনাথ।

‘শেরশাহ’ ছবির সেটে আলাপ। সেখান থেকে প্রেম। অবশেষে শুভ পরিণয় সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণীর। যদিও ‘শেরশাহ’-র পর আর কোনও ছবিতে জুটি বাঁধতে দেখা যায়নি যুগলকে। এ বার শুধু দাম্পত্য নয়। কাজের ক্ষেত্রেও ফের জুটি বাঁধবেন সিড-কিয়ারা। এমন খবর ভেসে বেড়াচ্ছে মায়ানাগরীতে। তার নেপথ্যে রয়েছেন নাকি কর্ণ জোহর।

Advertisement

কিয়ারা ও সিদ্ধার্থ একসঙ্গে আবার কাজ করতে চলেছেন কর্ণ প্রযোজিত একটি রোম্যান্টিক কমেডিতে। বিয়ের পরে এটিই হবে একসঙ্গে তাঁদের প্রথম কাজ। কর্ণ তাঁদের দু’জনেরই খুব কাছের। তাঁর প্রযোজনা সংস্থার অধীনেই তৈরি হবে ছবি।

ছবিটি পরিচালনা করবেন শশাঙ্ক খৈতান। এটি তিনটি ছবির একটি সিরিজ়। প্রথম ছবির শুটিং শুরু হবে খুব তাড়াতাড়ি। কিন্তু এ বার সেই খবর একেবারে উড়িয়ে দিল ‘ধর্ম প্রোডাকশন’।

Advertisement

প্রযোজনা সংস্থার কথায়, ‘‘এটা ঠিক যে সিদ্ধার্থ এবং কিয়ারা দু’জনেই কর্ণের খুব কাছের। তাই প্রযোজক কখনই কোনও কিছু চুক্তির বন্ধনে বাঁধবেন না তাঁদের। কর্ণ যদি মনে করেন কোনও ছবিতে তাঁদেরকে নেবেন, সে ক্ষেত্রে কর্ণের মুখের কথাই যথেষ্ট।’’

সম্প্রতি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে তাঁদের জমকালো বিয়ে নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত ছিল না। ১২ ফেব্রুয়ারি মুম্বইতে ছিল তাঁদের বিয়ের গ্র্যান্ড রিসেপশন। আপাতত নতুন জীবন চুটিয়ে উপভোগ করছেন নবদম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন