Sidharth-Kiara Wedding

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে, জয়সলমেরের উদ্দেশে রওনা হলেন একাধিক বলি তারকা

জয়সেলমেরে গাঁটছড়া বাঁধছেন সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণী। বর-কনে পৌঁছে গিয়েছেন আগেই। এ বার অতিথিদের পালা। কে কে পৌঁছলেন?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২২
Share:

বিলাসবহুল সূর্যগড় প্রাসাদে চার হাত এক হতে চলেছে এই তারকা যুগলের। ফাইল চিত্র।

চূড়ান্ত কাউন্টডাউন শুরু, হাতে আর মাত্র এক দিন। হবু বর-কনে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন জয়সলমেরে। এ বার অতিথিদের আগমনের পালা। সিদ্ধার্থ মলহোত্র এবং কিয়ারা আডবাণীর বিয়েতে যোগ দিতে মুম্বই থেকে যোধপুরের উদ্দেশে রওনা হলেন একাধিক বলি তারকা।

Advertisement

রাজস্থানের জয়সলমেরে গাঁটছড়া বাঁধছেন বলিউডের অন্যতম জনপ্রিয় ও চর্চিত যুগল সিদ্ধার্থ ও কিয়ারা। শোনা যাচ্ছে, সোমবার ৬ ফেব্রুয়ারি বিলাসবহুল সূর্যগড় প্রাসাদে চার হাত এক হতে চলেছে এই তারকা যুগলের। তার আগে রয়েছে বিয়ের নানা অনুষ্ঠান। সঙ্গীত থেকে মেহেন্দি, আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের সঙ্গে ব্যক্তিগত পরিসরেই নিজেদের বিয়ে উদ্‌যাপন করতে চান তাঁরা। সেই পরিকল্পনা মতো শুরু হয়ে গিয়েছে অতিথিদের আগমনও।

Advertisement

রবিবার সকালেই জয়সলমেরের উদ্দেশে রওনা দিলেন তারকা যুগলের অন্যতম ভাল বন্ধু কর্ণ জোহর। মুম্বই বিমানবন্দরে দেখা গিয়েছে কর্ণকে। গত বছর নিজের শোয়ে সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের প্রসঙ্গ তোলেন কর্ণ। বিয়ের সিদ্ধান্ত বা তারিখ নিয়ে তখনও কোনও কিছু খোলসা না করলেও কিয়ারা জানান, সিদ্ধার্থ ও তাঁর সম্পর্ক বন্ধুত্বের থেকে বেশি। নিজেদের সম্পর্ক বা বিয়ে নিয়ে কখনও মুখ না খুললেও কিয়ারার এই মন্তব্য থেকেই স্পষ্ট হয়ে যায়, খুব তাড়াতাড়িই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মায়ানগরীর এই চর্চিত যুগল।

বিয়েতে আমন্ত্রিত ‘কবীর সিংহ’ ছবিতে কিয়ারার সহ-অভিনেতা শাহিদ কপূরও। রবিবারই স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে মুম্বই বিমানবন্দরে হাজির তিনি। শোনা যাচ্ছে, সিদ্ধার্থ ও কিয়ারার সঙ্গীতের অনুষ্ঠানে নাকি পারফর্মও করবেন কর্ণ ও শাহিদ। খবর, শুধু কর্ণ জোহর, শাহিদ কপূরই নন, বিয়েতে আমন্ত্রিত অতিথিদের তালিকায় রয়েছেন সিদ্ধার্থ অভিনীত প্রথম ওয়েব সিরিজ় ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর পরিচালক রোহিত শেট্টিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন