karan johar

প্রথমবার যশ ও রুহির ছবি শেয়ার করলেন কর্ণ

আসলে আইফা অ্যাওয়ার্ডে অংশ নিতে এই মুহূর্তে নিউ ইয়র্কে রয়েছেন কর্ণ। কিন্তু তাঁর মন পড়ে রয়েছে মুম্বইতে। সন্তানদের রীতিমতো মিস করছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৭ ১৭:১৩
Share:

কর্ণ জোহর।— ফাইল চিত্র।

গত ৭ ফেব্রুয়ারি সরোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা হয়েছেন কর্ণ জোহর। তাঁর সন্তানদের ভুয়ো ছবি এর আগে বেশ কয়েক বার ভাইরাল হয়েছে ওয়েব ওয়ার্ল্ডে। কখনও বা সন্তানদের কোলে নিয়ে কর্ণ জোহরকে ক্যামেরাবন্দি করতে চেয়েছেন পাপারাত্‌জিরা। কিন্তু এই প্রথমবার সন্তানদের ছবি নিজেই শেয়ার করলেন কর্ণ।

Advertisement

আরও পড়ুন, শাহরুখ নন, অন্য কারও সঙ্গে নিউ ইয়র্কে পার্টিতে ব্যস্ত গৌরী!

আসলে আইফা অ্যাওয়ার্ডে অংশ নিতে এই মুহূর্তে নিউ ইয়র্কে রয়েছেন কর্ণ। কিন্তু তাঁর মন পড়ে রয়েছে মুম্বইতে। সন্তানদের রীতিমতো মিস করছেন তিনি। সে কারণেই যশ, রুহির ছবি ইনস্টাগ্রামে দিয়ে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি আমার সন্তানদের মিস করছি।’

Advertisement

কিছুদিন আগেই যশ ও রুহিকে ‘ধর্মা প্রোডাকশন’এর সেরা প্রোডাকশন বলেছিলেন কর্ণ। তাঁর কথায় ‘‘আমার এখনও বিশ্বাস হয় না ওরা আমার। আমার ক্ষেত্রে এটা অত্যন্ত সুখের একই সঙ্গে প্রাণবন্ত। আমাকে বাবা ও মা দু’জনের ভূমিকাই পালন করতে হচ্ছে। রোজ সকালে উঠে ওদের দেখি এবং নিজেকে ধন্য মনে করি। ধর্মা প্রোডাকশনস্এর মাইলস্টোন যশ ও রুহি।’’ !!!!

!!!!

কর্ণ ছবি শেয়ার করার পর ওয়েব দুনিয়ায় দিনভর চর্চায় রয়েছে যশ ও রুহি। কিন্তু শুধু হাত নয়। সেলেব কিডের সম্পূর্ণ ছবি দেখারও আবদার জানিয়েছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন