অভিমান হয়েছে কর্ণের! নিতে চলেছেন বড় সিদ্ধান্ত?

গত এগারো দিন ধরে নেপোটিজম-তিরে বিদ্ধ পরিচালকের নাকিপাশেই দাঁড়াননি তাঁর ‘আপনজনেরা’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২০ ১৯:৪৭
Share:

কর্ণ জোহর।

বেজায় চটেছেন কর্ণ জোহর। গত এগারো দিন ধরে নেপোটিজম-তিরে বিদ্ধ পরিচালকের নাকি পাশেই দাঁড়াননি তাঁর ‘আপনজনেরা’। আর সে কারণেই নাকি তিনি নিতে চলেছেন এক বড়সড় সিদ্ধান্ত, সূত্রের খবর এমনটাই।

Advertisement

জানা যাচ্ছে, মুম্বই চলচ্চিত্র উৎসবের পরিচালন কমিটির এক গুরুত্বপূর্ণ পদ থেকে নাকি ইস্তফা দিতে চলেছেন কর্ণ। ইতিমধ্যেই নাকি মুম্বই চলচ্চিত্র উৎসবের ডিরেক্টর স্মৃতি কিরণকে নিজের ইস্তফাপত্র জমাও দিয়ে দিয়েছেন তিনি। ওই চলচ্চিত্র উৎসবের চেয়ারপার্সন দীপিকা পাড়ুকোন যদিও তাঁকে বোঝানোর চেষ্টা করেছেন বেশ কয়েক বার। কিন্তু কর্ণ নাকি তাঁর সিদ্ধান্তে অটল।

সুশান্তের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ বিতর্কে সবচেয়ে আগে যাঁর নাম উঠে এসেছে, তিনি কর্ণ জোহর। বেছে বেছে স্টারকিডদের জায়গা করে দেওয়া এই প্রযোজক-পরিচালকের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় উঠেছে প্রতিবাদের ঝড়। বাধ্য হয়েই দিন কয়েক আগেই ইনস্টাগ্রাম এবং টুইটারের কমেন্ট সেকশন বন্ধ করেছেন তিনি। কিন্তু তাতেও ট্রোলিং পিছু ছাড়েনি। উপরন্তু দিন দিন বেড়েই চলেছে। সুশান্তের মৃত্যুর জন্য নেটাগরিকের চোখে রাতারাতি ‘ভিলেন’ হয়ে যাওয়া কর্ণ সে কারণেই কিএই সিদ্ধান্ত নিলেন? এ দিকে কর্ণের টক শো ‘কফি উইদ করণ’-ও নাকি বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সব মিলিয়ে বেজায় চাপে কর্ণ জোহর।

আরও পড়ুন- ফর্সা ত্বকের অভিনেত্রী বিপাশাকে ডাকলেন ‘কালি বিল্লি’ বলে!

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন