Sidharth Malhotra-Kiara Advani

প্রেমের হোতা থেকে পরিচালক! সিদ্ধার্থ-কিয়ারার জন্য এ বার কী পরিকল্পনা কর্ণ জোহরের?

বিয়ে করেছেন এক মাস আগে। ইতিমধ্যে কাজেও ফিরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। কবে এক সঙ্গে ছবিতে দেখা যাবে বলিউডের নবদম্পতিকে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ২০:১৯
Share:

খবর, রোম্যান্টিক কমেডি ছবির জন্য কর্ণ জোহরের সঙ্গে জুটি বাঁধছেন সিদ্ধার্থ ও কিয়ারা। — ফাইল চিত্র।

প্রেমের মাসে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। ফেব্রুয়ারি মাসের ৭ তারিখ চারহাত এক হয়েছে দুই তারকার। রাজস্থানের জয়সলমেরে সূর্যগড় প্রাসাদে সাত পাক ঘুরেছেন সিড ও কিয়ারা। বিয়ের এখনও এক মাসও হয়নি। দুই তারকার মধ্যে প্রেমের ভাব এখনও সতেজ। সমাজমাধ্যমে একে অপরের ছবিতে মন্তব্যই তার প্রমাণ। এর মধ্যেই যুগলের অনুরাগীদের জন্য আরও এক সুখবর। শোনা যাচ্ছে, একটি ছবির জন্য কর্ণ জোহরের সঙ্গে জুটি বাঁধছেন সিদ্ধার্থ ও কিয়ারা।

Advertisement

সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের পরেই খবর পাওয়া গিয়েছিল, কর্ণ জোহরের প্রযোজনা সংস্থার সঙ্গে নাকি তিনটি ছবির চুক্তি সই করেছেন তারকা যুগল। তখন অবশ্য সেই খবরে স্বীকৃতি দেননি কর্ণ। তবে এখন খবর, একটি রোম্যান্টিক কমেডি ছবি পরিচালনা করার কথা ভাবছেন তিনি। সেই ছবিতে জুটি হিসাবে নাকি সিড ও কিয়ারাকেই চান কর্ণ। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সময় থেকেই সিদ্ধার্থ মলহোত্র তাঁর অন্যতম প্রিয় অভিনেতা। কিয়ারা আডবাণীকেও যথেষ্ট পছন্দ করেন কর্ণ। ওঁদের বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিতদের তালিকায় পরিবার-পরিজন ও বন্ধু-বান্ধবের বাইরে বলিউড ইন্ডাস্ট্রি থেকে ছিলেন জনাকয়েক তারকা। তাঁদের মধ্যে ছিলেন কর্ণ জোহর। দুই তারকাই যে কর্ণের অত্যন্ত কাছের, তা সকলের জানা। ‘শেরশাহ’ ছবিতে এক সঙ্গে কাজ করার সময় চুটিয়ে প্রেম করেছেন সিড ও কিয়ারা। তবে সেই প্রেমের সূত্রপাত কিন্তু তার অনেক আগে কর্ণের এক পার্টিতেই। ‘লাস্ট স্টোরিজ়’-এর পার্টিতে প্রথম আলাপ হয়েছিল সিদ্ধার্থ ও কিয়ারার। তার পরই বন্ধুত্ব, সেখান থেকে প্রেম। সেই দিক থেকে সিড ও কিয়ারার প্রেমের অন্যতম হোতাও কর্ণই।

শোনা যাচ্ছে, কর্ণের প্রযোজনা সংস্থা ধর্ম প্রোডাকশন্সের ব্যানারেই তৈরি হতে চলেছে এই ছবি। এর আগে ‘শেরশাহ’-এর মতো আবেগপ্রবণ ছবিতে এক সঙ্গে অভিনয় করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। তাই এ বার মজাদার ও হালকা মেজাজের ছবিতে কাজ করতে চান তাঁরা। খবর, ইতিমধ্যেই ছবির চিত্রনাট্য পড়েছেন সিদ্ধার্থ। প্রাথমিক ভাবে ছবির জন্য সায়ও দিয়েছেন অভিনেতা। কিয়ারা হ্যাঁ বললেই নাকি শুরু হবে ছবির কাজ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন