Karan Johar Sourav Ganguly

কর্ণের পরিচালনায় বড় পর্দায় ‘দাদা’-র বায়োপিক?

তাঁর জীবনের ওঠা-নামা, বিতর্ক, কামব্যাক— সবই যে থাকবে সে ছবিতে আভাস মিলেছে ইতিমধ্যেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২০ ১৩:৩৮
Share:

বাঁ দিকে কর্ণ এবং ডান দিকে সৌরভ।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অফিসে পৌঁছে গেলেন কর্ণ জোহর। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কথা বললেন দীর্ঘক্ষণ। এর পরই উত্তাল বলিউডের অন্দর। আসছে সৌরভের বায়োপিক? প্রধান চরিত্রেই বা কে?

Advertisement

বিশেষ সূত্র থেকে জানা গিয়েছে, শুক্রবারই মুম্বই পৌঁছেছিলেন মহারাজ। সামনেই আইপিএল। সে নিয়েই কথা বলতে তাঁর মুম্বই-সফর। এ দিকে দাদা পৌঁছতেই বিসিসিআই অফিসে চলে গিয়েছেন পরিচালক কর্ণ জোহর-ও। অন্যদিকে তাঁদের মিটিংকে ঘিরে শুরু হয়েছে নানা জল্পনা। শোনা যাচ্ছে, দাদারও নাকি আপত্তি নেই বায়োপিকে। চলছে লিড কাস্টিংয়েরও খোঁজ। হাজার হোক সৌরভের বায়োপিক বলে কথা!

তাঁর জীবনের ওঠা-নামা, বিতর্ক, কামব্যাক— সবই যে থাকবে সে ছবিতে আভাস মিলেছে ইতিমধ্যেই। এখনও পর্যন্ত মুখ খোলেননি কর্ণ এবং সৌরভ। তবে সৌরভের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, প্রায় দু’বছর ধরেই দাদার বায়োপিক বানানোর কথা চলছে। নানা প্রস্তাবও আসছে। এই মিটিংয়েও বায়োপিক বানানো নিয়ে হয়েছে বিস্তর আলোচনাও। যদিও এখনও পর্যন্ত কিছু চুড়ান্ত হয়নি বলেই শোনা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন-‘হনিমুনে সব ছড়িয়ে রাখব আর প্রীতি এসে তুলবে’, বলছেন ‘দেবী চৌধুরানী’র ব্রজেশ্বর

আরও পড়ুন-অভিষেক বচ্চনের সঙ্গে হিন্দি ছবিতে অভিনয় করছেন দিতিপ্রিয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন