Bollywood Gossip

রেগে লাল কর্ণ পটেলের স্ত্রী অঙ্কিতা, ভাবেননি ক্যাফেতে এমন পরিস্থিতির শিকার হতে হবে

মেয়েকে নিয়ে মুম্বইয়ের একটি ক্যাফেতে খেতে গিয়েছিলেন অভিনেত্রী অঙ্কিতা। কিন্তু তাঁদের সঙ্গে এমন ঘটনা ঘটবে সেটা ভাবতে পারেননি তিনি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২৪ ১৮:৩৫
Share:

অঙ্কিতা ভার্গব এবং কর্ণ পটেল। ছবি: সংগৃহীত।

কর্ণ পটেল এবং অঙ্কিতা ভার্গব হিন্দি সিরিয়ালের পরিচিত মুখ। কর্ণ অভিনীত ‘ইয়ে হ্যায় মহব্বতে’ সিরিয়ালটি এখনও দর্শকের স্মৃতিতে টাটকা। তবে তাঁদের কাজের জন্য নয়। এ বার অন্য কারণে আলোচনার কেন্দ্রবিন্দুতে কর্ণ এবং তাঁর স্ত্রী। মুম্বইয়ের একটি ক্যাফেতে বন্ধুদের সঙ্গে খেতে গিয়েছিলেন তাঁরা। সেখানেই গিয়েই ঘটল অঘটন। বিরক্ত হয়ে ক্যাফে থেকে বেরিয়ে এলেন অঙ্কিতা। বন্ধুরা এবং ছেলেমেয়েরা একসঙ্গে গিয়েছিলেন খাওয়াদাওয়া করতে। কিন্তু এমন খারাপ অভিজ্ঞতা হবে তা ভাবতে পারেননি অঙ্কিতা। বিরক্ত হয়ে বেরিয়ে আসতে বাধ্য হন অভিনেত্রী।

Advertisement

কী ঘটেছিল? অঙ্কিতা জানিয়েছেন, তাঁদের ছেলেমেয়েরা রেস্তরাঁয় ঘুরে বেড়াচ্ছিল। তখনই নাকি রেস্তরাঁর ম্যানেজার এসেন জানান বাচ্চাদের সামলাতে, এ ভাবে তারা চারিদিকে ঘুরে বেড়াতে পারবে না। অঙ্কিতা বলেন, “এমনই খারাপ ভঙ্গিতে আমাদের সঙ্গে কথা বলেছেন, আমি আর কখনও এই ক্যাফেতে আসব না। বহু বছর ধরে এখানে খেতে আসি। কিন্তু কখনও এমন ব্যবহার পাইনি। কর্ণ যদি এই পরিস্থিতিতে সামনে থাকত, তা হলে উচিত শিক্ষা দিত।”

তবে অন্য দিকে রেস্তরাঁর এক জনের বক্তব্য, বাচ্চারা সেখানে ছোটাছুটি করছিল। যদি কোনও অঘটন ঘটে যায়, গায়ে যদি গরম খাবার পড়ে যায়! সাবধানতা অবলম্বনের জন্যই বাচ্চাদের সামলে রাখার কথা বলা হয়েছিল। তবে কোনও কথাই শুনতে নারাজ অঙ্কিতা। সেই রেস্তরাঁ সম্পর্কে একগুচ্ছ অভিযোগ জানিয়েছেন অভিনেত্রী। উল্লেখ্য, ২০১৫ সালে বিয়ে করেন কর্ণ এবং অঙ্কিতা। ২০১৯ সালে কন্যাসন্তানের জন্ম দেন অঙ্কিতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন