প্রেগন্যান্সি নিয়ে মিডিয়ার বাড়াবাড়িতে বিস্ফোরক করিনা

প্রেগন্যান্সির খবর সামনে আসতেই তিনি হেডলাইনে। তিনি করিনা কপূর খান। কখনও খবর হয়েছে, মেটারনিটি লিভে চলে গিয়েছেন বেবো। কখনও বা হেডলাইনে এসেছে ছবির কাজ বন্ধ করে আপাতত কেরিয়ারে ব্রেক নেবেন বেগমসাহেবা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৬ ১২:৩১
Share:

প্রেগন্যান্সির খবর সামনে আসতেই তিনি হেডলাইনে। তিনি করিনা কপূর খান। কখনও খবর হয়েছে, মেটারনিটি লিভে চলে গিয়েছেন বেবো। কখনও বা হেডলাইনে এসেছে ছবির কাজ বন্ধ করে আপাতত কেরিয়ারে ব্রেক নেবেন বেগমসাহেবা। তাঁর প্রেগন্যান্সি নিয়ে মিডিয়ার বাড়াবাড়িতে বেশ বিরক্ত নায়িকা। তাই এ বার মিডিয়াকেই একহাত নিলেন।

Advertisement

করিনার কথায়, ‘‘আমি প্রেগন্যান্ট, কোনও মৃতদেহ নই। এমন ভাবে আলোচনা হচ্ছে যেন আমি মরে গিয়েছি। আর মেটারনিটি ব্রেক মানেটা কী? সন্তানের জন্ম দেওয়া তো খুব সাধারণ ব্যাপার। প্লিজ আমাকে আলাদা ভাবে ট্রিট করা বন্ধ করুন। আমি এখনও কাজ করে যাচ্ছি। যাঁদের সমস্যা হচ্ছে, তাঁরা আমার সঙ্গে কাজ করবেন না। আমরা তো ২০১৬-তে রয়েছি ১৮০০ সালে নয়। মিডিয়ার ব্যবহার দেখে মনে হচ্ছে, তখনকার মানুষ অনেক বেশি সভ্য ছিল।’’

করিনার স্পষ্ট ভাবে জানিয়েছেন, তাঁকে নিয়ে এ সব আলোচনা এখনই বন্ধ হওয়া উচিত। বিয়ে করা বা সন্তান হওয়াটা খুব স্বাভাবিক ব্যাপার। সকলেই এই অভিজ্ঞতার মধ্যে দিয়ে যান। তাই তাঁর ক্ষেত্রেও এটা আলাদা কিছু নয়।

Advertisement

আরও পড়ুন, প্রকাশ্যে এল করিনার বেবি বাম্প

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন