সইফের প্রতিজ্ঞা ভেঙে অর্জুনকে চুমু খেলেন করিনা

আর যাই করি না কেন, বিয়ের পর পর্দায় চুমু খাব না— সইফ আলি খানকে বিয়ে করার পর এমনই ধনুকভাঙা পণ করেছিলেন বেগমসাহেবা করিনা কপূর খান। কিন্তু সে প্রতিজ্ঞা আর থাকল কই?

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৬ ১৩:০২
Share:

আর যাই করি না কেন, বিয়ের পর পর্দায় চুমু খাব না— সইফ আলি খানকে বিয়ে করার পর এমনই ধনুকভাঙা পণ করেছিলেন বেগমসাহেবা করিনা কপূর খান। কিন্তু সে প্রতিজ্ঞা আর থাকল কই? তাঁর নতুন হিরো অর্জুন কপূরকে বেশ রোম্যান্টিক চুমু খেলেন বেবো। ‘কি অ্যান্ড কা’-এর নতুন পোস্টার তারই প্রমাণ।

Advertisement

২০১২-এ বিয়ের সময় বেবো নাকি সইফকে প্রমিস করেছিলেন, পর্দায় আর চুমু খাবেন না। রিল হোক বা রিয়েল— দুই লাইফেই করিনার চুমু পাবেন একমাত্র সইফই। সেই প্রমিস এতদিন বজায় রেখেছিলেন নায়িকা। সিলভার স্ক্রিনে চুমু বাঁচিয়েই কাটিয়েছেন এই ক’বছর। তবে সে প্রতিজ্ঞা আর থাকল না।

কিন্তু চুমুর এই প্রতিজ্ঞাভঙ্গ কি সইফের অনুমতিতে? বি-টাউনের অনেকেই এখন এই প্রশ্ন তুলছেন। যদিও এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি কেউই।

Advertisement

এই ছবিতে হাউস হাজব্যান্ড অর্জুন আর অ্যাম্বিশাস করিনার জুটি ইতিমধ্যেই পছন্দ করছেন দর্শকরা। আর বালকির পরিচালনায় ছবিটি মুক্তি পাবে আগামী ১ এপ্রিল।

আরও পড়ুন

নতুন প্রেমিককে সাবধান করলেন করিনা!

ফার্স্ট লুকে ‘কি অ্যান্ড কা’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন