saif ali khan

Kareena-saif: রান্নাঘরে দক্ষতা প্রমাণে ব্যস্ত সইফ, পরীক্ষা নিচ্ছেন করিনা?

অভিনেতা বলে কি রাঁধতে জানেন না? লন্ডনে এসে রান্নাঘরে ঝড় তুললেন সইফ। খাবার কেমন ছিল? জানালেন অতিথিরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ১৮:৩৪
Share:

শেফ যখন সইফ!

যে যাঁর ছবির কাজ শেষ করে কিছু দিনের জন্য ঝাড়া হাত-পা সইফ আলি খান এবং করিনা কপূর। এই সুযোগে হাত পাকিয়ে নিচ্ছেন সইফ। রান্নাটা যে মোটেও খারাপ করেন না, তা ভাল ভাবে বুঝিয়ে দিতে একেবারে রান্নাঘরে ঢুকে পড়লেন নবাব। লন্ডনের বাড়িতে সে দিন নিমন্ত্রিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুরাও। সবার জন্য মন দিয়ে রান্না করে চললেন ‘রেস’-এর নায়ক। সেই অভূতপূর্ব মুহূর্ত ক্যামেরাবন্দি করে সবার সঙ্গে ভাগ করে নিলেন করিনা। লিখলেন, ‘রবিবার সবাই যখন আরামে, শেফ সইফ রান্নাঘরে ব্যস্ত।’

Advertisement

গত মাসেই পুত্র তৈমুর আর জহাঙ্গীরকে নিয়ে তারকা দম্পতি উড়ে গিয়েছেন ইংল্যান্ডে। লন্ডনে রোদ-বৃষ্টির আলোছায়ায় ছুটি কাটাচ্ছে নবাব পরিবার। সঙ্গী হয়েছেন করিনার বিলিতি বান্ধবী আলেকজান্দ্রা। প্রতিটি দিন এখন হইচই হাসি গানে ভরপুর। দুই ছেলের দাপাদাপিও তাতে আলাদা মাত্রা যোগ করে বলে জানান করিনা।

তবে সইফের হাতের রান্না কেমন ছিল সেদিন? জানাতে ভোলেননি আলেকজান্দ্রা। তিনি সইফের ছবি পোস্ট করে লিখেছেন, ‘শেফ সইফ রান্নাঘরে ঝড় তুললেন, সুস্বাদু এক রবিবার ছিল বটে!’

Advertisement

সম্প্রতি নীতু কপূরের জন্মদিন উপলক্ষে লন্ডনে তাঁর মেয়ের বাড়িতে একত্রিত হয়েছিলেন সইফ, করিনা, করিশ্মা-সহ আরও অনেকেই। জমজমাট সেই দিনে একসঙ্গে বসে খাওয়ার ছবিও ভাগ করেছিলেন করিনা। তার পরও রোজ রোজ আনন্দ উদ্‌‌যাপন।

ইংল্যান্ডে থাকাকালীন তৈমুরকে নিজের ছোটবেলার বোর্ডিং স্কুল উইনচেস্টার কলেজ আন্দ্রেয়াস ক্যাম্পোমারের আশেপাশে ঘোরাতে নিয়ে গিয়েছিলেন সইফ। বড় দুই ছেলে-মেয়ে সারা আলি খান এবং ইব্রাহিমও কিছু সময় কাটিয়ে গিয়েছেন সইফ-করিনার সঙ্গে।

সদ্যই ওটিটি মঞ্চের জন্য ছবির কাজ শেষ করেছেন করিনা। সুজয় ঘোষ পরিচালিত সেই ছবিটি জাপানি সাহিত্যিক কেইগো হিগাশিনোর ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’ উপন্যাস অবলম্বনে তৈরি। শীঘ্রই তাঁকে ‘লাল সিং চড্ডা’ ছবিতে আমির খানের বিপরীতেও দেখা যাবে। অন্য দিকে হৃতিক রোশনের সঙ্গে ‘বিক্রম বেদ’-এর কাজ শেষ করেছেন সইফ। ঝুলিতে রয়েছে ‘আদিপুরুষ’ এবং আরও একটি ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন