Kareena Kapoor

Kareena Kapoor: মাথায় রামধনুর ছাতা, জহাঙ্গীরকে বুকে জড়িয়ে কোথায় হারালেন করিনা?

এমন করেই যদি সন্তানকে বুকে আগলে রাখতে পারতেন সারাজীবন! বৃষ্টিমেদুর দিনে লন্ডনে ছুটি কাটাচ্ছেন করিনা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ১৭:৫২
Share:

জহাঙ্গীর তখন রামধনু বিশ্লেষণে ব্যস্ত

এই রোদ এই বৃষ্টি। বর্ষা নেমেছে লন্ডনেও। তারই মাঝে ধরা দিলেন উচ্ছ্বসিত করিনা। কোলে ছোট ছেলে জহাঙ্গীর। ছুটি কাটাতে এসে এখন সন্তান-সুখে বিরাজ করছেন বেবো।

Advertisement

জল ভরা মেঘ সরিয়ে উঠেছে রামধনু। তার ঠিক নীচেই দাঁড়িয়ে এক বছরের জহাঙ্গীরকে সাত রং চেনাচ্ছেন 'ওমকার'-অভিনেত্রী। মেঘ পিছলে একফালি রোদ এসে পড়েছে তাঁর মুখে। জহাঙ্গীর তখন রামধনু বিশ্লেষণে ব্যস্ত। আঙুল দিয়ে দেখিয়ে মাকে জিজ্ঞেস করে চলেছে হাজারো প্রশ্ন।

দূরে ঘন সবুজ জঙ্গল। সেই মনোরম পরিবেশে দাঁড়িয়ে যেন রূপকথার রাজ্যে ভেসে গেলেন করিনা। জানালেন, সন্তানকে এ ভাবেই ছুঁয়ে থাকতে চান আজীবন।

Advertisement

সেই আবেগ প্রকাশ করে অভিনেত্রী লিখেছেন, ‘রামধনুর নীচে আমরা এ ভাবেই জড়িয়ে থাকতে পারি না? সারাজীবন, এমনকি তার পরও? কারণ, আমার আর যে কিছু চাই না। আর কোথাও যেতেও চাই না।’

যদিও হাতে প্রচুর কাজ। ছুটি কাটিয়ে শীঘ্রই তাঁকে ফিরে আসতেই হবে নিজের শহরে। এই মুহূর্তে করিনা অভিনীত ‘লাল সিং চড্ডা’ মুক্তির প্রতীক্ষায়। ছবিতে আমির খানের সঙ্গে পর্দা ভাগ করেছেন করিনা। ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে সেই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন