Entertainment News

মায়ের কোলে বিমানবন্দরে হঠাত্ কেঁদে উঠল তৈমুর

সম্প্রতি বিমানবন্দরে করিনা কপূরের কোলে তৈমুরের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে কাঁদছে তৈমুর। কিন্তু করিনা তাতে বিন্দুমাত্র বিব্রত নন। বরং হাসিমুখেই তিনি তাকিয়ে রয়েছেন ছেলের দিকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৭ ১৩:৪১
Share:

করিনা কপূরের কোলে তৈমুর। ছবি: করিনার ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

জন্মের পর থেকেই শিরোনামে তৈমুর আলি খান। কখনও তার ভুয়ো ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কখনও বা সইফ-করিনার সঙ্গে তৈমুরের বেড়াতে যাওয়ার ছবি ফ্রেমবন্দি করেছেন পাপারাত্‌জিরা। এ বার সামনে এল তৈমুরের কান্নার ছবি। কী এমন হল যে কাঁদল ছোটে নবাব?

Advertisement

আরও পড়ুন, বলিউডে এন্ট্রি নিচ্ছেন শাহরুখের মেয়ে সুহানা?

সম্প্রতি বিমানবন্দরে করিনা কপূরের কোলে তৈমুরের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে কাঁদছে তৈমুর। কিন্তু করিনা তাতে বিন্দুমাত্র বিব্রত নন। বরং হাসিমুখেই তিনি তাকিয়ে রয়েছেন ছেলের দিকে। ছেলের কান্না থামাতেও নাকি চেষ্টা করেন বেগম সাহেবা।

Advertisement

আরও পড়ুন, ছেলের জন্য রান্না করলেন সইফ!

কিন্তু কেন অত কাঁদছিল তৈমুর? বলি সূত্রের খবর ঘনিষ্ঠ মহলে নাকি করিনা জানিয়েছেন অচেনা মানুষদের দেখে কেঁদে ফেলেছিল তৈমুর। যদিও ছোট থেকে মিডিয়া ফ্রেন্ডলি করে তৈমুরকে বড় করতে চান করিনা। তিনি আগেই জানিয়েছিলেন যেটা স্বাভাবিক সেটা ছোট থেকেই তৈমুরের অভ্যেস হোক এটাই চান তিনি। 😂💖

😂💖

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন