Entertainment News

তৈমুরের ন্যানির বেতন কত? মুখ খুললেন করিনা…

বলি মহলের বিভিন্ন সূত্রের দাবি ছিল, তৈমুরের ন্যানি নাকি মাসে দেড় লক্ষ টাকা বেতন পান। যদিও কপূর বা খান পরিবারের তরফে কেউই এত দিন এ নিয়ে মুখ খোলেননি। এ বার ছেলের ন্যানির বেতন নিয়ে মুখ খুললেন স্বয়ং করিনা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০১৯ ১৬:৫৫
Share:

ছেলের ন্যানির বেতন নিয়ে মুখ খুললেন স্বয়ং করিনা।

জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় তৈমুর আলি খান। সইফ-করিনার ছেলের প্রতিটি মুহূর্তই সুযোগ পেলে যেন ফ্রেমবন্দি করে রাখতে চান পাপারাত্‌জিরা। বাবা-মা তো বটেই, আত্মীয়দের সঙ্গেও তৈমুরের ছবি দেখা যায় সোশ্যাল ওয়ালে। পরিবারের বাইরে ন্যানির সঙ্গেও তৈমুরের বহু ছবি দেখা গিয়েছে। সেই ন্যানির বেতন ছিল চর্চার বিষয়।

Advertisement

বলি মহলের বিভিন্ন সূত্রের দাবি ছিল, তৈমুরের ন্যানি নাকি মাসে দেড় লক্ষ টাকা বেতন পান। যদিও কপূর বা খান পরিবারের তরফে কেউই এত দিন এ নিয়ে মুখ খোলেননি। এ বার ছেলের ন্যানির বেতন নিয়ে মুখ খুললেন স্বয়ং করিনা

আরবাজ খান একটি নতুন টক শো শুরু করেছেন। যার নাম ‘পিঞ্চ বাই আরবাজ’। সেখানে অতিথি হিসেবে হাজির ছিলেন করিনা। আরবাজ জানতে চান, ‘‘তৈমুরের ন্যানির বেতন নাকি কোনও কোনও মন্ত্রীর থেকেও বেশি?’’ জবাবে করিনা বলেন, ‘‘তাই নাকি? কী করে লোকে এ সব জানতে পারে? তাই যদি হয়, মন্ত্রিসভায় বলুন। আমার সন্তান যেখানে নিরাপদ থাকবে, ভাল থাকবে তার কোনও মূল্য হয় না।’’

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

তৈমুরের ন্যানি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তাঁর আলাদা ফ্যান পেজ রয়েছে। তৈমুর বিদেশ ভ্রমণে গেলে তিনিও সঙ্গে যান। তৈমুরকে নিয়ে বান্দ্রার আশপাশে ঘুরে বেড়ানোর জন্য তাঁর আলাদা গাড়ির ব্যবস্থাও রয়েছে। সংবাদ সংস্থা সূত্রে খবর, জুহুর একটি হাই প্রোফাইল সংস্থা থেকেই করিনা বেছে নিয়েছিলেন এই ন্যানিকে। এই সংস্থা থেকে সন্তানের দেখভালের ন্যানি পেয়েছেন তুষার কপূর ও সোহা আলি খানও।

আরও পড়ুন, ‘আমি ভাগ্যবান #মিটু ফেস করিনি, কিন্তু কেন ভাগ্যবান বলব বলুন তো?’

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন