Tabu-Kareena-Kriti

একসঙ্গে করিনা, তব্বু, কৃতি! কোন ছবিতে একসঙ্গে দেখা যাবে এই ত্রয়ীকে?

রিয়ার পরিচালনায় এক ছবিতে তিন প্রজন্মের, তিন জন জনপ্রিয় নায়িকা। করিনা-তব্বু-কৃতিকে একসঙ্গে বড় পর্দায় কবে দেখা যাবে?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ২০:১৩
Share:

এক ছবিতে তিন নায়িকা। ফাইল-চিত্র।

তব্বু,করিনা,কৃতি— তিন প্রজন্মের তিন নায়িকা এ বার এক ছবিতে। তা-ও আবার বিমানসেবিকার ভূমিকায়! ‘ভিরে দি ওয়েডিং’ ছবির প্রায় চার বছর পর পরিচালকের ভূমিকায় অনিল-কন্যা রিয়া কপূর। এ বারও একটি মহিলাকেন্দ্রিক ছবি বানাচ্ছেন রিয়া। নাম ‘দ্য ক্রু’। ছবির প্রযোজনা যৌথ ভাবে করছেন একতা কপূর ও রিয়া কপূর।

Advertisement

এই প্রথম বার একসঙ্গে কাজ করতে চলেছেন তব্বু ও করিনা কপূর। সঙ্গে রয়েছেন কৃতি শ্যনন। বর্তমানে এয়ারলাইন্স ইন্ডাস্ট্রির দুরবস্থাকেই তুলে ধরা হবে এই ছবিতে। ‘ভিরে দি ওয়েডিং’ এর সাফল্যের পের একসঙ্গে একতা-রিয়া। যদিও রিয়া জানান, এই ছবি ‘ভিরে দি ওয়েডিং’-এর চেয়ে সম্পূর্ণ আলাদা। রিয়ার এই ডেবিউ ছবিতে করিনা ছাড়াও ছিলেন সোনম কপূর, স্বরা ভাস্কর ও শিখা তালসানিয়া। যদিও এই ছবিতে করিনা ছাড়া আর কেউ-ই নেই ‘ভিরে দি ওয়েডিং’ ছবির।

রিয়া তাঁর এই নতুন ছবির প্রসঙ্গে বলেন, ‘‘ তব্বু ও করিনাকে এক ছবিতে পাওয়া আমার কাছে স্বপ্নের মতো। আর কৃতি ভীষণ সৎ এক জন মানুষ। এই ছবিতে ওর চরিত্রটার জন্য এমন কাউকেই খুঁজছিলাম। আমি ভীষণ রকম উত্তেজিত, খানিকটা ধুকপুকানিও হচ্ছে। তবে আশাবাদী ছবিটা নিয়ে। এখন আমি অপেক্ষা করছি শুটিং শুরু হওয়ার।’’

Advertisement

এই ছবির চিত্রনাট্যের কাজ রিয়া শুরু করেছিলেন ভিরে দি ওয়েডিং মুক্তি পাওয়ার পর থেকেই। অবশেষে সেই চিত্রনাট্য নিয়ে সিনেমা শুরু করতে চলেছেন অনিল-কন্যা। শোনা যাচ্ছে, ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে শুরু হবে এই ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন