Kareena Kapoor Khan

Hrithik-Kareena: হৃতিকের সঙ্গে প্রেমের গুঞ্জন! কী উত্তর দিয়েছিলেন করিনা

এক সময় দু’জনের সম্পর্কের গুঞ্জন শোনা যেত ইন্ডাস্ট্রির আনাচেকানাচে। ২০০১ সালে কর্ণ জোহর পরিচালিত ‘কভি খুশি কভি গম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২১ ২২:৩৭
Share:

‘কভি খুশি কভি গম’-এর একটি দৃশ্য।

বলিউডে অসমাপ্ত প্রেমের আখ্যান নেহাত কম নেই। হৃতিক রোশন এবং করিনা কপূর খানের গল্পটাও নাকি খানিক সে রকমই।

এক সময় দু’জনের সম্পর্কের গুঞ্জন শোনা যেত ইন্ডাস্ট্রির আনাচেকানাচে। ২০০১ সালে কর্ণ জোহর পরিচালিত ‘কভি খুশি কভি গম’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। তখন থেকেই রটতে থাকে দুই অভিনেতার কাছে আসার গল্প। এর পর ‘ইয়াদে’, ‘ম্যায় প্রেম কি দিওয়ানি হু’-র সুবাদে নাকি সেই ঘনিষ্ঠতা প্রেমে পরিণত হয়। কিন্তু হৃতিক তখন বিবাহিত। শোনা যায়, অভিনেতার দাম্পত্য বাঁচানোর তাগিদে করিনাকে তাঁর থেকে দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ করে রোশন পরিবার।

Advertisement

হৃতিকের সঙ্গে সম্পর্কের গুঞ্জনকে অস্বীকার করেছিলেন করিনা। অতীতে এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমার খুব চিন্তা হতো যে এই গুঞ্জনের জন্য ওর দাম্পত্যে প্রভাব পড়তে পারে। আমারও পেশাগত দিকে ক্ষতি হতে পারত। আজ হৃতিককে নিয়ে বলা হচ্ছে। কাল অন্য কাউকে নিয়ে বলা হবে। আমি যতক্ষণ সত্যিটা জানি, ততক্ষণ আমার কিছু এসে যায় না।”

এর পরে কেটে গিয়েছে বহু বছর। একসঙ্গে আর কোনও ছবি করেননি তাঁরা। পরবর্তীকালে সুজানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে যায় হৃতিকের। কিন্তু স্বামী সইফ আলি খান এবং দুই পুত্রকে নিয়ে সুখে সংসার করছেন করিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন