Kareena kapoor khan

ছয় বছরের ছেলে তৈমুর, এখন থেকেই মা করিনার উপর খবরদারি করে সে!

সইফ-করিনার প্রথম সন্তান তৈমুর আলি খান। বয়স ছয় বছর, এখনই মা করিনাকে শাসন করে সে!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৯:০৬
Share:

করিনার কোলে তৈমুর। ছবি: সংগৃহীত।

কেরিয়ারের মধ্যগগনে থাকাকালীনই বিয়ে করেন সইফ আলি খানকে। তার বছর চারেক বাদে অন্তঃসত্ত্বা হন করিনা কপূর খান। অভিনেত্রীর প্রথম সন্তান তৈমুর আলি খান। সইফ-করিনার বিয়ের বয়স ১২ পেরিয়েছে। প্রথম সন্তান তৈমুরের বয়স ছয় বছর। যদিও বছর তিনেক আগে আরও এক পুত্রসন্তানের বাবা-মা হন এই তারকা জুটি। দুই সন্তান তৈমুর ও জেহ্‌। শৈশব পেরোচ্ছে তৈমুর। এক সময় আলোকচিত্রীদের মধ্যে জনপ্রিয় ছিল সে। কিন্তু ইদানীং মাঝেমধ্যেই তার খিটখিটে মেজাজ ধরা পড়েছে ক্যামেরায়। তবে শুধু তৈমুর নয়, করিনার ছোট ছেলে জেহ্‌ও বড্ড ‘মুডি’। আলোকচিত্রীদের ক্যামরায় দুই ভাইয়ের নানা মুডের ছবি ধরা পড়ে। সম্প্রতি ‘ক্রিউ’ ছবিতে দেখা গিয়েছে করিনাকে। এই ছবির সাফল্যের পর সম্প্রতি ‘আস্ক মি এনিথিং’ সেশনে ধরা দেন অভিনেত্রী। সেখানেই ছেলের এক বিশেষ স্বভাবের কথা প্রকাশ্যে আনেন তিনি।

Advertisement

এই সেশনের মাধ্যমে নিজের অনুরাগীদের সঙ্গে খোশগল্পে মাতেন বেবো। নানা প্রশ্নের উত্তর দেন। করিনা জানান, ছোটবেলায় তাঁর পছন্দের কার্টুন কী ছিল। তিনি কী ভাবে তাঁর দুই ছেলেকে সাজিয়ে দেন। সেই সঙ্গে পতৌডিদের বাড়ির অন্দরের খবরও প্রকাশ্যে আনলেন তিনি। এক অনুরাগী করিনাকে প্রশ্ন করেন, ছোটবেলায় তাঁর প্রিয় কার্টুন চরিত্র কী ছিল? উত্তরে 'টম অ্যান্ড জেরি'-র ছবি পোস্ট করেন করিনা। এই দুই চরিত্রকে নিজের দুই সন্তান তৈমুর ও জেহ্‌-র সঙ্গে তুলনা করেন। পাশপাশি এক অনুরাগী জিজ্ঞেস করেন মা হিসেবে তিনি ছেলেদের সাজিয়ে গুছিয়ে দেন কি না? তাতেই করিনা জানান, ছেলেদের সাজিয়ে গুছিয়ে রাখতে তাঁর ভাল লাগলেও তৈমুর কিছুতেই তাঁকে এই বিষয়ে নাক গলাতে দেয় না। বোঝা যাচ্ছে, ছোট থেকেই ছেলেদের স্বাবলম্বী হওয়ার পাঠ দিচ্ছেন সইফ-করিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন