Entertainment News

সকালে উঠেই এই গানটা শোনে তৈমুর!

সম্প্রতি তুষার কপূরের ছেলে লক্ষ্য-র জন্মদিনে তৈমুরকে নিয়ে হাজির হয়েছিলেন নায়িকা। সেখানে করিনা সাংবাদিকদের সঙ্গে শেয়ার করেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ জুন ২০১৭ ১৮:৫৩
Share:

তৈমুর আলি খান। ছবি: টুইটারের সৌজন্যে।

ইদানীং জনপ্রিয় স্টার কিডদের তালিকায় প্রথম দিকেই থাকবে সইফ-করিনার ছেলে তৈমুর আলি খান। গত ডিসেম্বরে জন্মের পর থেকেই শিরোনামে রয়েছে সে। এ বার এই খুদে সেলেব সম্পর্কে বেশ কিছু নতুন তথ্য শেয়ার করলেন খোদ করিনা!

Advertisement

সম্প্রতি তুষার কপূরের ছেলে লক্ষ্য-র জন্মদিনে তৈমুরকে নিয়ে হাজির হয়েছিলেন নায়িকা। সেখানে করিনা সাংবাদিকদের সঙ্গে শেয়ার করেন, ‘‘প্রতি দিন সকাল সাতটার মধ্যে তৈমুরকে ঘুম থেকে তুলে দিই। সবেমাত্র সলিড ফুড খেতে শিখেছে ও। ওর খাওয়া শেষ হলে ২০ মিনিট মতো ওর সঙ্গে থাকতে পারি। তার পরেই বেরিয়ে যাই। সাধারণত আরতি শুনতে শুনতে ঘুম ভাঙে ওর।’’

আরও পড়ুন, প্রথম বিদেশ সফরে কোথায় যাচ্ছে তৈমুর?

Advertisement

করিনা জানিয়েছেন, এখন সন্তানের ডায়াপার চেঞ্জ করাটা অনেকের কাছেই ফ্যাশনেবল। এটা বলে অনেক মা আনন্দ পান। কিন্তু এতে তো নতুন কিছু নেই। এ কাজ সকলকেই করতে হয়। তাঁর কাছে জানতে চাওয়া হয়, ছেলের সঙ্গে সইফের সম্পর্ক কেমন? করিনার জবাব, ‘‘বাবার সঙ্গে ছেলের ইকুয়েশন কেমন সে তো তৈমুর বড় হলে বোঝা যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন